দর্শনায় বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন

দর্শনায় বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন

দর্শনায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপিত হয়েছে। গতকাল শুক্রবার সকালে দর্শনা রেলবাজার অবস্থিত আ.লীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন সহ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

এরপর দলীয় কার্যালয়ে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে কেক কাটেন চুয়াডাঙ্গা-২ আসনের মাননীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাবেক সহসভাপতি হাজী মোঃ আলী আজগার টগর।

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান লক্ষ কোটি বাঙালির হৃদয়ে বেঁচে থাকবেন, তার অবদান কোনদিন ভুলতে পারবে না। যার কারনে আমরা আজ স্বাধীন বাংলাদেশে বাস করছি এবং আনন্দের বিষয় হচ্ছে জাতির জনক বঙ্গবন্ধু কন্যা বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বঙ্গবন্ধুর আদর্শে গড়ে তুলতে কাজ করে যাচ্ছেন। আমাদের বাংলাদেশ দ্রুত একটি উন্নয়ন শীল দেশে পরিনত হবে। আলোচনা শেষে জাতীরজনক বঙ্গবন্ধুর আত্মার মাগফেরত কামনা করে দোয়া করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, দর্শনা পৌর সভার নবনির্বাচিত মেয়র আতিয়ার রহমান হাবু, দর্শনা পৌর আওয়ামীলীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা রুস্তম আলী, দর্শনা পৌর ১নং ওয়ার্ড আ.লীগের সভাপতি জয়নাল আবেদিন নফর, দামুড়হুদা উপজেলা যুবলীগের সভাপতি আব্দুল হান্নান ছোট, সহ-সভাপতি মামুন শাহ, যুবলীগ নেতা ইকবাল হোসেন, ফারুক আহমেদ, সাইফুল ইসলাম হুকুম, আব্দুস সালাম ভুট্টু, হীরণ, হবা জোয়ার্দার, দামুড়হুদা উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফ মল্লিক, দর্শনা কলেজ ছাত্রলীগের সভাপতি নাহিদ পারভেজ, সহ-সভাপতি আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক তোফাজ্জেল হোসেন তপু, ছাত্রলীগ নেতা- রিপন, লোমান, মিল্লাত, আলামিন, প্রভাত, রায়হান, অপু সহ আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।