দর্শনায় ভাংড়ী ব্যাবসায়ীর আত্মহত্যা

দর্শনায় আক্কাস আলী (৫৭) নামের এক ভাংড়ী ব্যাবসায়ী গলায়দড়ি দিয়ে আত্মহত্যা করেছে।

শুক্রবার সকালের দিকে নিজ বসত বাড়ির একটি পরিত্যাক্ত ঘরে গলাইদড়ি দিয়ে আত্মহত্যা করে। তিনি দর্শনা বাসস্ট্যান্ড পাড়ার মৃত হামিদ মন্ডলের ছেলে।

জানাগেছে, দর্শনা বাসস্ট্যান্ড পাড়ার মৃত হামিদ মন্ডলের ছেলে ও দর্শনা বাসন্ট্যান্ড আক্কাস আলী সুপার মার্কেটের স্বত্বাধীকারী আক্কাস আলী পেশায় একজন ভাংড়ী ব্যবসায়ী। তিনি তার মার্কেটের তৃতীয় তলায় পরিবার নিয়ে বসবাস করতেন।

পারিবারিক কলহের জের ধরে গতকাল শুক্রবার সকাল ৯টার দিকে পরিবারের সকলের অজান্তে বাড়ির মধ্যে একটি টিনের পরিত্যাক্ত ঘরের আড়ার সাথে গলাইদড়ি দিয়ে আত্মহত্যা করেন। এসময় পরিবারের লোকজন তাকে খোঁজাখুজি শুরু করার একপর্যায় তাকে ওই পরিত্যাক্ত ঘরের আড়ার সাথে দড়িতে ঝুলতে দেখে চিৎকার শুরু করে। তাদের আর্তচিৎকারে মার্কেট ও পরিবারের লোকজন আক্কাস আলীকে ঝুলন্ত দড়ি থেকে নামিয়ে চিকিৎসার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়। সেখানে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দর্শনা থানার এসআই হারুন অর রশিদ জানায়, নিহত লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ময়না তদন্ত শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এবিষয়ে থানা পুলিশে একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।