দর্শনায় স্বাস্থ্য উপকরণ বিতরণ

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা ও জীবনগর দুইটি উপজেলার ২১টি কিশোরী ক্লাবে প্রাথমিক স্বাস্থ্য মনিটনিং উপকরণ বিতরণ করা হয়েছে।

দর্শনা অংকুর মেশিনারিজ কার্যালয়ের ৩য় তলায় এসব স্বাস্থ্য মনিটরিং উপকরণ প্রদান করা হয়। ওয়েভ ফাউন্ডেশনের সমন্বয়কারী আনিছুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রিজিওনাল ম্যানেজার জিল্লুর রহমান।

প্রধান অতিথি উপস্থিত থেকে ২১টি ক্লাবে বিপি মেশিন, স্টেথোস্কোপ, থার্মোমিটার, ওজন মাপা মেশিন, ওজন মাপক স্কেল, ফাস্টএইড বক্র এর সাথে ব্যান্ডেজ, গজ, ভায়োডিন ও হেক্রিসল বিনামূল্যে বিতরণ করেন।

ওয়েভ ফাউন্ডেশন ও পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনের সহযোগিতায় এবং কিশোর-কিশোরী ক্লাবের আয়োজনে এ অরিয়েন্টেশন বাস্তবাতিয় হয়। এ অরিয়েন্টেশনে দুইটি উপজেলার ৬৫ জন কিশোর কিশোরী অংশ নেয়। অরিয়েন্টেশন পরিচালনা করেন দামুড়হুদা উপজেলার স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার আবু হেনা মোঃ জামাল শুভ ও ডাক্তার আনোয়ার হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ওয়েভ ফাউন্ডেশনের উপ-সমন্বয়কারী কামরুজ্জামান যুদ্ধ, আব্দুস সালাম, সহ-সমন্বয়কারী মজিবার রহমান, দর্শনা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আওয়াল হোসেন, মাই টিভির জেলা প্রতিনিধি ইকরামুল হক পিপুল, দর্শনা প্রেস ক্লাবের সাবেক সভাপতি হানিফ মন্ডল ও স্বাস্থ্যকর্মী লাল্টু রহমান।

অনুষ্ঠান পরিচালনা করেন ইসরাইল হোসেন টিটো ও পিংকি মন্ডল।