দর্শনা কেরু’জ নির্বাচন সম্পন্ন সভাপতি সবুজ, সাধারণ সম্পাদক মাসুদ

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে চুয়াডাঙ্গা জেলার দর্শনা কেরু’জ নির্বাচন শেষ হলো। গতকাল সোমবার সকাল ৯ ঘটিকা থেকে শুরু করে বিকাল ৪ ঘটিকা পয়ন্ত বিরতিহীন এবং সুষ্ঠু ভাবে কেরু’জ নির্বাচন শেষ হয়।
এই নির্বাচনে সভাপতি পদে ফিরোজ আহম্মেদ সবুজ হারিকেন প্রতীক নিয়ে জয়লাভ করেন এবং সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মাসুদ বাইসাইকেল প্রতীকে জয়লাভ করেন।
জানাগেছে, বিজয়ী সভাপতি ফিরোজ আহম্মেদ সবুজ (হারিকেন) প্রতীক পেয়েছে ৫৭৩ ভোট ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী তৈয়ব আলী (চাঁদ তারা) প্রতীক পেয়েছে ৪৯৩ ভোট। বিজয়ী সাধারণ সম্পাদক পদে মাসুদুর রহমান মাসুদ (বাই সাইকেল) প্রতীক পেয়েছে ৫৭১ ভোট ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মনিরুল ইসলাম পিন্স (ছাতা) পেয়েছে ৪৯২ ভোট। বিজয়ী সহ-সভাপতি পদে মোস্তফিজুর রহমান (চেয়ার) প্রতীক পেয়েছে ৫০০ ভোট ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাবেক সহ-সভাপতি ফারুক আহম্মেদ (মোরগ) প্রতীক পেয়েছে ৩১৯ ভোট, এএস এম কবির (হাত পাখা) প্রতীক ২১৬ ভোট ও আবু সাইদ হাসান (মাছ) প্রতীক পেয়েছে ২৮ ভোট। বিজয়ী সহ-সাধারণ সম্পাদক পদে খবির উদ্দিন (কাপ পিরিচ) প্রতীক পেয়েছে ৪০৪ ভোট তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আকরাম আলী (কলস) প্রতীক পেয়েছে ৩৮৫ ভোট, ইসমাইল হোসেন (তালা চাবি) প্রতীক পেয়েছে ১৮২ ভোট ও একরামুল হক খলিল (ফুটবল) প্রতীক পেয়েছে ৯১ ভোট। ১ নং ওয়ার্ডে (প্রশাসন ও হিসাব বিভাগ) সদস্য পদে সালাহউদ্দীন (ডাব) প্রতিকে বিজয়ী হয়েছে ৫৩ ভোট তার নিকটতম প্রতিদ্বন্দ্বী পেয়েছে সেলিম খাঁন (বালতি) প্রতীক পেয়েছে ৪৪ ভোট। ২ নং ওয়ার্ডে (চোলাই কারখানা) সদস্য পদে বাবর আলী (বেলচা) প্রতীক ৮৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আমিনুল ইসলাম (ডাব) প্রতীক পেয়েছে ৬০ ভোট। ৩ নং ওয়ার্ডে (পরিবহন গ্যারেজ) সদস্য পদে শরিফুল ইসলাম-১ (টর্চ লাইট) প্রতীক ১১৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শফিকুল ইসলাম (ডাব) প্রতীক ৫০ ভোট পেয়েছে। ৪ নং ওয়ার্ডে (ইক্ষু সংগ্রহ) সদস্য পদে মতিয়ার রহমান (ডাব) প্রতীক ৭৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইয়ামিন হক (আখের আটি) সদস্য পদে প্রতীক পেয়েছে ৪৬ ভোট। ৫ নং ওয়ার্ডে (ইক্ষু উন্নয়ন) সদস্য পদে সাইফুদ্দিন (ডাব) প্রতীক ৬৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হারিজুল ইসলাম (আখের আটি) পেয়েছে ৩৮ ভোট। ৬ নং ওয়ার্ডে (উৎপাদন) সদস্য পদে হাফিজুর রহমান (বেলচা) প্রতীক ১৭৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মজিবর রহমান (ডাব) প্রতীক পেয়েছে ৭৮ ভোট। ৭ নং ওয়ার্ড (প্রকৌশল) সদস্য পদে মফিজুর রহমান (বেলচা) প্রতীক ১৪৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আজাদ আলী (হাতুড়ী) ৭৭ ভোট পেয়েছে।