দর্শনা থানার ওসির করোনা জয়, কর্মস্থলে যোগদান

চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানার নতুন ওসি মাহবুব রহমান কাজল রাষ্ট্রের দায়িত্ব পালন করতে গিয়ে বর্তমান মহামারী রুপ ধারণ করা প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হন। করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার পর তিনি ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নেন।

তিনি করোনা ভাইরাস পজিটিভ হওয়ার পর তার ফেসবুক পেজে তিনি লেখেন দর্শনা বাসীকে করোনার হাত থেকে রক্ষার্থে করোনা যুদ্ধের সংগ্রাম করতে গিয়ে আজ আমি নিজেই করোনায় আক্রান্ত। আমার জন্য সবাই দোয়া করবেন যাতে আমি দ্রুত সুস্থ হয়ে আমার ছোট দুটি বাচ্চা ও বৃদ্ধ বাবা-মায়ের কাছে ফিরে যেতে পারি এবং আবার যেন আপনাদের সেবায় নিয়োজিত হতে পারি।

পরিশেষে আপনাদের আবারো অনুরোধ করছি ঘরে থাকুন, সুস্থ থাকুন , নিজে নিরাপদে থাকুন সবাইকে নিরাপদে রাখুন।তবে তিনি মনের জোড়ে করোনাকে হারিয়ে আবারো ফিরে এসেছেন। করোনা যুদ্ধে জয়ী হয়ে তিনি নিজ কর্মস্থলে যোগ দিয়েছেন গতকাল।

মাহবুব রহমান কাজল বলেন, করোনার ঝুঁকির মধ্যেও সরকারি নির্দেশনা অনুসারে জেলার সাধারণ মানুষের জন্য কাজ করেছি। দায়িত্ব পালনে ছিলাম অপোষহীন। হঠাৎ একদিন অনুভব করলাম শরীর খারাপের দিকে যাচ্ছে। দেখা দিচ্ছে করোনার উপসর্গ। ২৯মে করোনা রিপোর্ট পজিটিভ আসে। তারপর থেকে হোম আইসোলেশনে ছিলাম। প্রথম পরীক্ষায় সর্বশেষ ১০ জুন করোনা রিপোর্ট আসে নেগেটিভ।

তিনি আরো বলেন, করোনা জয়ের প্রথম হাতিয়ার ছিলো নিজের মনোবল। নিয়মিত বেশ কয়েকটি ওষুধ সেবন করার পাশাপাশি ভিটামিন সি ও ডি যুক্ত খাবার খেয়েছি। সাথে ছিল গরম পানি। সবশেষে তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।