দর্শনা পৌর নির্বাচনে আওয়ামী লীগের জয়

তৃতীয় ধাপের পৌরসভা নির্বাচনে চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনায় আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী বর্তমান মেয়র মতিয়ার রহমান আবারও মেয়র নির্বাচিত হয়েছেন।

তিনি ১৭ হাজার ৭৪২ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিন্দ্বন্দ¦ী হাবিবুর রহমান বুলেট পেয়েছেন ১ হাজার ৯১ ভোট ও জামায়াত সমর্থীত স্বতন্ত্র প্রার্থী আশকার আলী পেয়েছেন ৪১৮ ভোট।

এর আগে বেলা ১১ টার দিকে বিএনপির মনোনীত ধানের শীষের প্রার্থী হাবিবুর রহমান বুলেট ভোট বর্জন করেন। তার নির্বাচনী অফিসে সংবাদ সম্মেলনে জানান, দলীয় নেতাকর্মী সমর্থক দের ভোট কেন্দ্রে যেতে বাঁধা দেওয়া, ভয় দেখানো ও কেন্দ্র থেকে তার এজেন্টদের বেরকরে দেওয়ার কারণে ভোট বর্জন করা হলো।

গতকাল শনিবার সকাল ৮ টা থেকে ৯টি ওর্য়াডে ১৬ টি কেন্দ্রে ৮২ টি বুতে গোপন ব্যলটের মাধ্যমে বিকাল ৪টা পর্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ চলে। শনিবার রাতে জেলা নির্বাচন অফিসার ও রিটানিং কর্মকর্তা তারেক আহম্মেদ ফলাফল ঘোষণা করেন।

উপজেলা নির্বাহী অফিসার নির্বাহী ম্যাজিট্রেট দিলারা রহমান বলেন, ভোট কেন্দ্র ও এর আশপাশে কড়া নিরাপত্তা ব্যবস্থার মধ্যে শান্তিপূর্ণ পরিবেশে গ্রহণ করা হয়েছে। কোন কেন্দ্রে কোন ধরণের অনিয়ম হয়নি বা কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটেনি।