দর্শনা প্রেসক্লাবে চেয়ারম্যান বাবু ও পৌর মেয়র হাবুকে ফুলেল দর্শনা প্রেসক্লাবে চেয়ারম্যান বাবু ও পৌর মেয়র হাবুকে ফুলেল শুভেচ্ছা ও স্মারক প্রদান

দর্শনা প্রেসক্লাবে চেয়ারম্যান বাবু ও পৌর মেয়র হাবুকে ফুলেল শুভেচ্ছা ও স্মারক প্রদান

চুয়াডাঙ্গার দর্শনায় প্রেস ক্লাব ও সাংবাদিক সমিতির আয়োজনে দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান আলী মুনসুর বাবু ও দর্শনা পৌর মেয়র আতিয়ার রহমান হাবুকে ফুলেল শুভেচ্ছা, স্মারক প্রদান এবং মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫ টার দিকে দর্শনা প্রেসক্লাব ভবনে এই ফুলেল শুভেচ্ছা, স্মারক প্রদান এবং মতবিনিময় অনুষ্ঠিত হয়।

দর্শনা প্রেস ক্লাব ও সাংবাদিক সমিতির পক্ষ থেকে নির্বাচিত জনপ্রতিনিধি হিসাবে তাদেরকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

অনুষ্ঠানে প্রেস ক্লাবের সভাপতি জাহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনসুর বাবু। এসময় তিনি বলেন, সাংবাদিকরা হচ্ছে সমাজের দর্পণ, জাতির বিবেক। সমাজের সকল অন্ধকারের রহস্য উন্মোচন করে আলো বিস্তার করে সাংবাদিকদের সাহসিক লেখনির মাধ্যমে। আবার সেই সাংবাদিকদের সঠিক লেখনির মাধ্যমে আমাদের প্রতিটি ভালো কাজের অনুপ্রেরণা জোগায়।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন দর্শনা পৌরসভার নবনির্বাচিত মেয়র আতিয়ার রহমান হাবু। এসময় তিনি বলেন, সমাজের আলো বিস্তারে সাংবাদিকদের গুরুত্ব অপরিসীম। সেই সাথে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহ্বান করেন তিনি। তাই সমাজের সকল ভালো ও কালো তথ্য তুলে ধরতে বিভিন্ন সময়ে সাংবাদিকদের হুমকির মুখে পড়তে হয়। আর সে জন্য সাংবাদিকদের এই সংগঠন মজবুত হওয়াটাও খুবই জরুরী।

স্বাগত বক্তব্য রাখেন, সাংবাদিক সমিতির সভাপতি ইকরামুল হক পিপুল, সাধারন সম্পাদক আহসান হাবীব মামুন। প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হানিফ মন্ডলের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন, প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ মাসুম বিল্লাহ।

আরও উপস্থিত ছিলেন, সাবেক সভাপতি আওয়াল হোসেন, সাবেক সাধারণ সম্পাদক ওসমান আলী, চঞ্চল মেহমুদ, প্রেসক্লাবের সহ-সভাপতি কামরুজ্জামান যুদ্ধ, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, দপ্তর সম্পাদক ইমতিয়াজ আহমেদ রয়েল, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান, তথ্য প্রযুক্তি সম্পাদক আবিদ হাসান রিফাত, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রাজিব মল্লিক, সাংবাদিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুমন, দপ্তর সম্পাদক সুকমল চন্দ্র দাস বাঁধন, কোষাধ্যক্ষ আব্দুল হান্নান, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সাব্বির আলিম, তথ্য প্রযুক্তি সম্পাদক ওয়াসিম রয়েল, কার্যনির্বাহী সদস্য- ফরহাদ হোসেন।