দর্শনা বাসস্ট্যান্ডে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

দর্শনা বাসস্ট্যান্ডে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ৯ টা থেকে রাত ৯ টা পর্যন্ত বিরতিহীন ভাবে দর্শনা বাসস্ট্যান্ড সংলগ্ন আরাম ফার্মেসী ও ডক্টরস চেম্বারের আয়োজনে এ ফ্রি চিকিৎসা প্রদান করা হয়।

দর্শনার কৃতি সন্তান দক্ষিন চাঁদপুর গ্রামের মাঝ পাড়ার বিশিষ্ট ব্যবসায়ী আক্তারুজ্জামানের কনিষ্ট পুত্র কুষ্টিয়া মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ মনিরুজ্জামান সনি এম.বি.বি.এস, বি.সি,এস (স্বাস্থ্য) দিন ব্যাপী দর্শনা পৌর এলাকার বিভিন্ন গ্রামের দেড় শতাধিক মানুষের ফ্রি চিকিৎসা সেবা প্রদান করেন।

এর আগে উদ্বোধনের সময় সংক্ষিপ্ত আলোচনায় ডাঃ মনিরুজাজামান সনি বলেন, জন্মস্থান দর্শনায় শৈসব ও কৈশোর জীবন অতিক্রম করেছি। সেই সুবাদে দর্শনাবাসী আমার কাছে অনেক কিছু আশা করে। তাছাড়া এই পেশা এমন একটা পেশা যা সকল প্রকার মানুষের পাশে থেকে যতটুকু চিকিৎসা সেবা প্রদান করা যায় তা হাত ছাড়া করতে চাইনা।

দর্শনা বিশিষ্ট সিএন্ডএফ ব্যবসায়ী আতিয়ার রহমান হাবুর সভাপতিত্বে এসময় আরোও উপস্থিত ছিলেন, ব্যবসায়ী ইদ্রিস আলী, ঠান্ডু মিয়া, জয়নাল আবেদিও নফর, নেফাউর রহমান মন্টু, হবা জয়ার্দ্দার প্রমুখ। অনুষ্ঠানটি সার্বক্ষানিক পরিচালনা করেন হাসিবুজ্জামান রনি ও আবজাল হোসেন।