দল ভাঙ্গতে জামাত বিএনপিরা আমাদের সাথেই মিশে আছে-যুবলীগের আহবায়ক রিটন

বাংলাদেশ থেকে আওয়ামীকে নেতৃত্বশূন্য করতে চেয়েছিল দেশ বিরোধী একটি গ্রুপ। সেজন্য ১৫ আগষ্ট বঙ্গবন্ধুসহ সপরিবারে হত্যা করা হয়েছিল। দেশের বাইরে থাকায় আল্লাহর রহমতে জন নেত্রী শেখ হাসিনা ও তার বোন বেচে যায়। পরবর্তীতে শেখ হাসিনার নেতৃত্বে খন আওয়ামীলীগ তিল তিল গড়ে উঠছিল, ঠিক তখনি ২০০৪ সালের ২১ আগষ্ট আবারও নেত্রীকে হত্যা করার উদ্দেশ্যে গ্রেনেড হামলা চালায় ঘাতকরা। আল্লাহর রহমতে তিনি বেচে যান। ঐ সময় শহীদ হন প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমান পত্নী আইভি রহমান সহ অসংখ্য নেতাকর্মীরা। ওই গ্রেনেড হামলায় যারা আহত হয়েছিল তারা এখন পঙ্গু হয়ে পড়েছে। ষড়যন্ত্র এখনো চলছে। সারাদেশে জামাত বিএনপি দলে প্রবেশ করে আওয়ামীলীগকে শেষ করার সুক্ষ ষড়যন্ত্রে লিপ্ত।

২১ আগষ্টে গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনা ও দোয়া মাহফিলে এসব কথা বলেন জেলা যুবলীগের আহবায়ক মাহফুজুর রহমান রিটন। সোমবার বিকালে মেহেরপুর কমিউনিটি সেন্টারে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাহফুজুর রহমান রিটন।

এ সময় তিনি আরও বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বে বাংলাদেশ যেভাবে সামনের দিকে এগিয়ে যাচ্ছে সেটা এখন সুন্দর রাষ্ট্রে পরিণত হয়েছে। মেহেরপুর আওয়ামী যুবলীগের সম্পূর্ণ সজাগ থাকতে হবে জামাত-বিএনপি রা কিন্তু বসে নাই আমাদের সাথে বিভিন্ন ভাবে মিশে ষড়যন্ত্র করছে। আপনাদের সকলকে সজাগ থাকতে হবে।যতই ষড়যন্ত্র হোক ইনশাল্লাহ আমরা এই মেহেরপুরের মাটিতে জামাত-বিএনপি যারা আছে তাদের জন্য মেহেরপুর আওয়ামী যুবলীগ যথেষ্ট।

অন্যদের মধ্যে বক্তব্য দেন, সাবেক ছাত্রনেতা হাসানুজ্জামান হিলন, সদর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান অপু, শহর যুবলীগের যুগ্ম আহবায়ক শহীদুজ্জামান সুইট, বুড়িপোতা ইউনিয়ন যুবলীগের সভাপতি উজ্জল হোসেন, আমঝুপি ইউনিয়ন যুবলীগের সভাপতি চমন, কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক রাইহান উদ্দিন মন্টু, মোনাখালী ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল খালেক, দারিয়াপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জুয়েল রানা, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল, সাবেক কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুদ রানা।

উপস্থিত ছিলেন, পৌর কাউন্সিলর আল মামুন, জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মাহাবুব হাসান ডালিম, ইউনুস আলীসহ বিভিন্ন ইউনিটের যুবলীগের নেতাকর্মীরা।

অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য সাজিজুর রহমান সাজু।