দামুড়হুদায় অসুস্থ নারীর চিকিৎসায় অর্থ ও খাদ্য সামগ্রী নিয়ে ছুটে গেলেন ইউএনও

দামুড়হুদা উপজেলার অসুস্থ নারীর চিকিৎসায় নগদ অর্থ ও খাদ্য সামগ্রী নিয়ে ছুটে গেলেন ইউএনও দিলারা রহমান।
দর্শনা পৌরসভা শান্তিপাড়ার রিতা খাতুন (৩২) নামের এক দরিদ্র অসুস্থ নারীর মোবাইল ফোনে অসুস্থতার খবর পেয়ে সহায়তা নিয়ে দেখতে আসলেন দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান।

গতকাল সোমবার বিকাল দিকে দর্শনা পৌরসভা শান্তিপাড়ার রিতার নিজ বাড়ীতে পৌছান উপজেলা নির্বাহি অফিসার দিলরা রহমান। এসময় তিনি মিতার জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন খাদ্য সামগ্রী ও নগদ অর্থ প্রদান করা হয়।

জানা গেছে, উপজেলার দর্শনা পৌরসভা শান্তিপাড়ার মৃত পিরু মিয়ার মেয়ে রিতা খাতুন বেশ কিছুদিন ধরে ব্রেইন স্ট্রোক রোগে ভুগছিলেন। দরিদ্র বাবার ওষুধ কেনার টাকাও ছিল না। কোন উপায় না পেয়ে রোববার রাতে মিতা দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসারের মোবাইলে কথা বলেন। জানান তার অসুস্থতা ও দারিদ্রতা কথা।

পরে গতকাল সোমবার বিকাল ৪ টার দিকে উপজেলা নির্বাহী অফিসার মিতার বাড়ি এসে পৌঁছায়। এবং উপজেলা প্রশাসনের পক্ষ থেকে রিতার চিকিৎসার জন্য ৫ হাজার টাকা অর্থ সহায়তা প্রদান করেন।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার রিতার উন্নত চিকিৎসার জন্য উপজেলা পরিষদ বরাবর আবেদন করার জন্য পরামর্শ দেন। এসময় রিতার পাশে সমাজের বিত্তবানদের দাঁড়িয়ে সহযোগিতা করার আহবান জানান।