দামুড়হুদায় ইজিবাইকের ধাক্কায় মাদ্রাসা ছাত্র নিহত

চিৎলা মোড়ে অবৈধ ইজিবাইকের ধাক্কায় মাদ্রাসা ছাত্র আলিফ হোসেন নামের এক শিশুর মৃৃত্যু ঘটেছে।

জানা গেছে, দামুড়হুদা উপজেলা সদরের চিৎলা মোড় জামে মসজিদ ও কবরস্থান সংলগ্ন চিৎলা দারুল আরকাম নূরানী মাদরাসা ছাত্র আলিফ হোসেন (৭) মাদরাসা থেকে সকাল সাড়ে ১০ টার দিকে বার হয়ে চিৎলা মেড়ে চায়ের দোকানে কলা- পাউরুটি কিনতে আসেন।

মাদরাসা ছাত্র আলিফ দোকান থেকে কলা – পাউরুটি কিনে মেইন রাস্তা পারাপারের সময় কার্পাসডাঙ্গা থেকে ছেড়ে আসা অবৈধ ইজিবাইক যাত্রী নিয়ে দামুড়হুদার দিকে আসার পথে আলিফ ইজিবাইকের সামনে পড়ে ধ্বাক্কা খেয়ে ছিটকে পড়ে। গাড়িটিও তার গায়ের উপরে পড়লে গাড়ির চাকার একটা লোহার রডে তার মাথায় আঘাত লাগলে ঘটনাস্থলেই মাদরাসা ছাত্র আলিফ হোসেনের মৃত্যু ঘটে।

আলিফ হােসেন চিৎলা নতুন পাড়া গ্রামের দিনমজুর জিয়ার আলির ছেলে ও চিৎলা দারুল আরকাম নুরানী মাদ্রাসার শিশু শ্রেণীর ছাত্র । ঘাতক ইজিবাইক চালক পালিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল সাড়ে ১০ টার দিকে আলিফ হোসেন চিৎলা’র মোড় থেকে মাদ্রাসায় যাওয়ার পথে দামুড়হুদা কার্পাসডাঙ্গা সড়কের চিৎলার মোড় নামক স্থানে রাস্তা পার হওয়ার সময় দ্রুত গতিতে অবৈধ ইজিবাইক তাকে ধাক্কা দিলে রোডের উপর ছিটকে পড়ে ঘটনাস্থলেই আলিফ মারা যায়।

মাদ্ররাসা ছাত্র আলিফ যখন ইজিবাইকের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়ে মারা যান, সেসময় মাদ্ররাসা কাউকেই দেখা যায়নি বরং মাদ্ররাসার যে সকল ছাত্র’রা উপস্থিত ছিলেন সেসকল ছাত্রদের কে মাদ্ররাসা থেকে গাড়িতে তুলে বাড়ি পাঠিয়ে দেন। এবং পরবর্তীতে মাদ্ররাসা বন্ধ দেখা যায়। দামুড়হুদা মডেল থানা পুলিশ ঘাতক ইজিবাইক টি আটক করে নিয়ে গেছেন।

এ বিষয়ে চিৎলা দারুল আরকাম নূরানী মাদ্ররাসা পরিচালক মুফতি রুহুল আমিনের সাথে মুঠোফোনে উপরোক্ত বিষয় জানতে চাইলে মুঠোফোন বন্ধ পাওয়াই বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সংবাদ পেয়ে পুলিশ দ্রুত ঘটনান্থলে পৌঁছালেও ইজিবাইক চালক সটকে পড়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

নিহতের পরিবারের পক্ষ থেকে এ বিষয়ে কোন অভিযোগ করা হয়নি। তবে ইজিবাইকটি আটক করে থানায় আনা হয়েছে।