দামুড়হুদায় দৈনিক সময়ের সমীকরণ প্রত্রিকার ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

চুয়াডাঙ্গা জেলা থেকে প্রকাশিত দৈনিক সময়ের সমীকরণ প্রত্রিকার ৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পালন করা হয়েছে। দামুড়হুদা প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি ও দৈনিক সময়ের সমীকরণ পত্রিকার দামুড়হুদা প্রতিনিধি মোজাম্মেল শিশির এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ ওসি ফেরদৌস ওয়াহিদ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দামুড়হুদা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত আলি, দামুড়হুদা প্রেসক্লাবের সভাপতি এম নুরুন্নবী। গতকাল বৃহস্পতিবার সন্ধায় দামুড়হুদা প্রেসক্লাবে কেক কেটে জম্মদিন পালন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন,দামুড়হুদা প্রেসক্লাবের অর্থ সম্পাদক শমশের আলি, দামুড়হুদা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হবি,সাবেক সহসভাপতি হাফিজুর রহমান কাজল, খোলা কাগজের চুয়াডাঙ্গা প্রতিনিধি ও সিনিয়র সাংবাদিক শামসুজ্জোহা পলাশ,দৈনিক মাথাভাঙা পত্রিকার দামুড়হুদা প্রতিনিধি মিরাজুল ইসলাম মিরাজ, দামুড়হুদা প্রেসক্লাবের সদস্য ও দৈনিক নবচিত্র পত্রিকার প্রতিনিধি এস এম সুজন, দৈনিক মেহেরপুর প্রতিদিন পত্রিকার দামুড়হুদা প্রতিনিধি রকিবুল হাসান তোতা, দৈনিক প্রশ্চিমাঞ্চল পত্রিকার দামুড়হুদা প্রতিনিধি আরিফুল ইসলাম মিলনসহ একঝাঁক সাংবাদিকবৃন্দ।

এসময় প্রধান অতিথি দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ ওসি ফেরদৌস ওয়াহিদ বলেন, দৈনিক সময়ের সমীকরণ পত্রিকা সবসময় বস্তুনিষ্ঠা ও পরিচ্ছন্ন সংবাদ পরিবেশন করে আসছেন।এই পত্রিকা পড়তে আমার কাছে খুব ভালো লাগে। পত্রিকার উওর উওর সমৃদ্ধ কামনা করছি।

দামুড়হুদা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত আলি বলেন, দৈনিক সময়ের সমীকরণ পত্রিকা কোন অশ্লীল বিঙ্গাপন ছাপা হয় না এ কারণে বাড়ির মা বোনেরাও এই পেপার পড়তে পারে।আরো সামনের দিকে এগিয়ে যাক এই কামনা করি।

দামুড়হুদা প্রেসক্লাবের সভাপতি এম নুরুন্নবী বলেন, দৈনিক সময়ের সমীকরণ পত্রিকাটি আমার প্রথম থেকেই ভালো লাগে। কারণ সব সময় দেখেছি এই পত্রিকায় যে নিউজটাই ছাপা হয় তা তথ্যভিত্তিক।এই পত্রিকাটি প্রতিটি মানুষের দোড় গোড়ায় পৌয়ছে যাক এই প্রত্যশা করি।