দামুড়হুদায় বিভিন্ন সড়কের উন্নয়ন কাজের শুভ উদ্বোধন

দামুড়হুদায় বিভিন্ন সড়কের উন্নয়ন কাজের শুভ উদ্বোধন

দামুড়হুদায় বৃহত্তর কুষ্টিয়া প্রকল্পের আওতায় বিভিন্ন সড়কের উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করেন চুয়াডাঙ্গা ০২ আসনের সাংসদ সদস্য হাজী মোঃ আলী আজগার টগর।

আজ সোমবার সকাল ১০ টার সময় প্রথমে দামুড়হুদা উপজেলার লোকনাথপুর আর এন্ড এইচ হতে দর্শনা ডিঙ্গেদহ সড়ক উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করেন। পরে পর্যায়ক্রমে উপজেলার বড় দুধপাতিলা, কোমরপুর এবং লক্ষিপুর গ্রামের সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করেন।

এসময় তিনি বলেন বর্তমান সরকারের আমলে দেশে রাস্তাঘাট সহ সার্বিক বিষয়ে ব্যাপক উন্নয়ন হয়েছে। যেসকল উন্নয়ন হয়েছে তা এখন দৃশ্যমান। দেশের মানুষ এখন তার সুবিধা ভোগ করছে। এর আগে কোন সরকারের আমলে এতো রাস্তাঘাটের উন্নয়ন হয়নি। তার পরেও বিরোধী দল চোখে কোন উন্নয়ন দেখতে পায়না।
এসময় তিনি আরও বলেন দামুড়হুদা উপজেলার লোকনাথপুর হতে দর্শনা ডিঙ্গেদহ সড়কে প্রায় ২ কোটি ২০ লক্ষ টাকা ব্যায়ে ২৬৯২ মিটার, বড়দুধপাতিলা বটতলা মোড় থেকে জয়রামপুর মাঠ ভায়া বরিং মাঠ পর্যন্ত প্রায় ৭৫ লক্ষ টাকা ব্যায়ে ১০০০ মিটার, কার্পাসডাঙ্গা ইউনিয়নের কোমরপুর গ্রামের রবি ডাক্তারের বাড়ির সামনে থেকে ইউসুফ ফকিরের বাড়ি পর্যন্ত প্রায় ৪৪ লক্ষ টাকা ব্যায়ে ৭৫০ মিটার, জুড়ানপুর ইউনিয়নের লক্ষিপুর লিয়াকত ডাক্তার এর বাড়ির সামনে থেকে ইব্রাহিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত প্রায় ১ কোটি ১৭ লক্ষ টাকা ব্যায়ে ১৫০০ মিটার সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করা হলো। অতি দ্রুত এবং নির্ধারিত সময়ের মধ্যে কাজ শেষ হবে বলে আশা করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনছুর বাবু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ শহিদুল ইসলাম, উপজেলা প্রকৌশলী আ: রসিদ, উপজেলা সহকারী প্রকৌশলী আক্তারুল ইসলাম, আহসান হাবিব, নায়মুর রহমান, কার্যসহকারী রমজান আলী, অপুর্ব। হাউলী ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নিজাম উদ্দিন, হাউলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলী আহাম্মেদ সোনা, সাধারণ সম্পাদক আবু সাঈদ খোকন, দামুড়হুদা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত আলী, জুড়ানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন, হাউলী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বিপ্লব, হাউলী ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক রায়হানুল ইসলাম রায়হানসহ আওয়ামীলীগের স্থানীয় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিভিন্ন ঠিকাদারি প্রতিষ্ঠানের মাধ্যমে কাজটি বাস্তবায়ন করছে উপজেলা সড়ক ও জনপদ বিভাগ।