দামুড়হুদায় মডেল থানা পুলিশের মাস্ক বিতরণ

দামুড়হুদা মডেল থানা পুলিশের মাস্ক বিতরণ দামুড়হুদার উপজেলার কার্পাসডাঙ্গা সহ বিভিন্ন জায়গায় মাস্ক বিতরণ ও সচেতনামূলক প্রচারণা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল খালেকের নেতৃত্বে থানা পুলিশের একটি দল কার্পাসডাঙ্গা বাজারের বিভিন্ন স্থানে পথচারী, ও স্থানীয়দের মাঝে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ ও সচেতনামূলক মূলক প্রচারণা চালায়।

অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন, অযাথা ঘরের বাইরে বের না হওয়ার জন্য পুলিশের পক্ষ থেকে আহ্বান জানানো হয়। একইসাথে সকলকে মাস্ক ব্যবহার করার জন্য আহ্বান জানানো হয়। মুখে মাস্ক না ব্যবহার করার কারনে ১১ জনকে কার্পাসডাঙ্গা পুলিশ ফাঁড়িতে ১ ঘন্টা আটক করে রাখা হয়। পরে তাদের মাঝে মাস্ক বিতরণ করাসহ সচেতনামূলক প্রচারণা দেয়ার পরে তাদেরকে ছেড়ে দেয়া হয়।
কার্পাসডাঙ্গা ফাঁড়ির এসআই আতিকুর রহমান জুয়েল বলেন, কার্পাসডাঙ্গার বিভিন্ন স্থানে মাস্ক বিতরণ করা হয়েছে।

এ সময় ঘরের বাহিরে বের হলে মাস্ক বাধ্যতামূলক পরতে নির্দেশ দেওয়া হয়েছে। করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সাধারণ মানুষের মধ্যে সচেতনতা সৃষ্টিতে দিনরাত কাজ করছে পুলিশ।

এসময় উপস্থিত ছিলেন ওসি অপারেশন মোঃ সামছুজ্জোহা, এস আই বাকী বিল্লাহ, এস আই আতিকুর রহমান জুয়েল, এস আই তৌহিদুর রহমান, এএসআই বিল্লাল হোসেন, এএসআই জাহিদুল প্রমুখ।