দামুড়হুদায় যথাযোগ্য মর্যাদায় স্থানীয় শহীদ দিবস পালন

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় যথাযোগ্য মর্যাদায় স্থানীয় শহীদ দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে শুক্রবার সকাল ৮ টায় দামুড়হুদার নাটুদা ইউনিয়নের জগন্নাথপুর আটকবর স্মৃতিসৌধে বিভিন্ন কর্মসূচি পালিত হয়।

আট শহীদের স্মৃতিসৌধে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন চুয়াডাঙ্গা ২ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগ সহ সভাপতি হাজী মোঃ আলী আজগার টগর এমপি ও জেলা আওয়ামী লীগের সম্মানিত যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন ।

জেলা প্রশাসন ও জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক আমিনুল ইসলাম খান, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা সহকারী ভূমি কমিশনার সুদীপ্ত কুমার সিংহ,।

এছাড়া বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন আট শহীদ বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এর আগে জাতীয়, কালো ও মুক্তিযোদ্ধা সংসদের পতাকা উত্তোলন করা হয়।

এ শহীদ দিবসে আরো উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান, ও দর্শনা পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ আলী মুনছুর বাবু, দামুড়হুদা উপজেলা আ,লীগের সভাপতি ও সাবেক জেলা পরিষদের প্রশাসক মাহফুজুর রহমান মনজু, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম,পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের চেয়ারম্যান এস এ এম জাকারিয়া আলম ও
জেলার সকল মুক্তিযোদ্ধাগনসহ জেলার সর্বস্থরের মানুষ।

উল্লেখ্য, ১৯৭১ সালের ৫ আগস্ট স্বাধীনতাযুদ্ধ চলাকালে দামুড়হুদার নাটুদহে জেলার ৮ জন মুক্তিযোদ্ধা সম্মুখে সমরে শহীদ হন।