দামুড়হুদায় ৪০০ বস্তা ক্ষুদ চোর ট্রাকচালক আটক

দামুড়হুদা জয়রামপুরের ট্রাকচালক সাগর চালের ক্ষুদ চুরি করে পুলিশের হাতে আটক হয়েছেন।

জানা গেছে, দামুড়হুদা উপজেলার জয়রামপুরের তারিনিপুর গ্রামের মইদুলের ছেলে ট্রাকচালক সাগর(২২) গত ১২ ফেব্রুয়ারি নাটোর গুরুদাসপুর চাল ব্যবসায়ীর নিকট থেকে ৪০০ বস্তা ক্ষুদ কুষ্টিয়া চাল ব্যবসায়ীর নিকট নিয়ে আসার জন্য রওনা হয়। চতুর ট্রাকচালক সাগর চালের ক্ষুদ গুলো কুষ্টিয়া চাল ব্যবসায়ীর নিকট না নামি পূর্বপরিকল্পনা অনুযায়ী ক্ষুদ গুলো জয়রামপুর নওদাপাড়ার আ: সালাম টুনর ছেলে টিটুর নিকট ৭ লক্ষ টাকার ক্ষুদ ২ লক্ষ ৯০ হাজার টাকা বিনিময়ে বিক্রি করেন।

এ বিষয়ে নাটোরের চাল ব্যবসায়ী ট্রাকচালক সাগরের নাম উল্লেখ করে নাটোর গুরুদাসপুর থানায় একটি মামলা দায়ের করেন। নাটোর গুরুদাসপুর থানা পুলিশ চুয়াডাঙ্গা জেলা পুলিশ সুপারের নিকট বিষয়টি জানান।

পরে পুলিশ সুপারের নির্দেশে চুয়াডাঙ্গা সদর থানা ও দামুড়হুদা মডেল থানা পুলিশের সার্বিক সহযোগিতায় ট্রাক চালক সাগরের পরিচয় সনাক্ত করে গতকাল রাত ৭ টার দিকে সাগরকে আটক করা হয়।

সাগরের তথ্য অনুযায়ী তার বাড়িতে গিয়ে ক্ষুদ বিক্রয় করার অবৈধ টাকা কোথায় জানতে চাললে সাগর তার বাড়ির ঘরের ড্রয়ারে থেকে ৫০ হাজার টাকা উদ্ধার করেন। সাগর পুলিশ হেফাজতে আছেন বলে জানা গেছে।

গুরুদাসপুর থানা সূত্রে জানা গেছে, নাটোর গুরুদাসপুরের চাল ব্যবসায়ী নিকট থেকে ট্রাকচালক সাগর কুষ্টিয়ার চাল ব্যবসায়ী কাছে ক্ষুদ নিয়ে আসেন গত ১২ তারিখ।

ট্রাকচালক সাগর ক্ষুদের গাড়ী গন্তব্য স্থান কুষ্টিয়া চাল ব্যবসাীর নিকট না নামিয়ে নিজ গ্রাম চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামে নিয়ে বিক্রয় করে দেন। এ বিষয়ে চাল ব্যবসায়ী গুরুদাসপুর থানায় একটি মামলা করেন। মামলার পরিপেক্ষিতে চুয়াডাঙ্গা জেলা পুলিশের সহযোগিতায় ট্রাকচালক সাগরকে আটক করা হয়।

এ বিষয়ে দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ আঃ খালেক ঘটনার সত্যতা নিশ্চিত করেন।