দামুড়হুদা কৃষক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

দামুড়হুদা উপজেলা কৃষক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা ৪টার সময় দামুড়হুদা উপজেলা কৃষক লীগের আয়োজনে উপজেলা অডিটোরিয়াম হলরুমে আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড শরীফ আশরাফ আলী।

প্রধান বক্তা হিসেবে উপস্থিতি ছিলেন জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কবীর, আলোচনা সভার প্রধান উদ্বোধক হিসেবে উপস্থিতি ছিলেন বাংলাদেশ কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক নাজমুল ইসলাম পানু।

সভায় দামুড়হুদা উপজেলা কৃষক লীগের সভাপতি রফিকুল ইসলাম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান সন্টু মাস্টার পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাহফুজুর রহমান মঞ্জু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, দর্শনা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনছুর বাবু, বাংলাদেশ কৃষক লীগের সহপ্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম, ঢাকা মহানগর কৃষক লীগের সহ সভাপতি ইব্রাহিম মোল্লা, সাবেক উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল আলম ঝন্টু, দামুড়হুদা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হজরত আলী, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল কবির ইউছুফ, আওয়ামী লীগের অন্যতম নেতা সেলিম উদ্দিন বগা, উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক সাজু আহমেদ রিংকু, উপজেলা কৃষকলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন প্রমুখ।

সভায় বক্তাগণ বলেন, কৃষি ও কৃষক ছাড়া দেশ জাতির উন্নয়ন সম্ভব না। এই কারণে কৃষক লীগ আওয়ামী লীগের একটি গুরুত্বপূর্ন সংগঠন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই সংগঠনকে বিশেষ গুরুত্ব দিয়েছেন।

এসময় বক্তাগণ বলেন এবং উপজেলার সকল ইউনিটকে একটি শক্তিশালী সাংগঠনিক সংগঠন হিসেবে প্রতিষ্ঠা করতে কৃষক লীগের নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানানো হয়।