দামুড়হুদা হাজী আলী আজগার টগর এমপি’র জন্মবার্ষিকী উদযাপন

দামুড়হুদায় আঃ রহমান জসিম ব্লাড ডোনেট ক্লাবের পক্ষে চুয়াডাঙ্গা -২ আসনের মাননীয় সাংসদ সদস্য ও চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী আলী আজগার টগর (এমপি)’র জন্মবার্ষিকী পালন, আলোচনা সভা ও মাস্ক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে বুধবার বিকাল ৫ টার দিকে দামুড়হুদা উপজেলা সদরের ডাকবাংলো চত্বরে অনুষ্ঠানটির আয়োজন করেন প্রতিষ্ঠানটির পরিচালক প্রবাসী আব্দুল রহমান জসিম।

প্রতিষ্ঠানটির সাধারণ সম্পাদক মানিক হোসেনের সভাপতিত্বে জন্মবার্ষিকী পালনে আলোচনা সভা ও মাস্ক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ৩০ পাউন্ড কেকে কেটে অনুষ্ঠানটির সূচনা করা হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দামুড়হুদা উপজেলার কৃষক সংগঠন ( সিআইজি) সভাপতি সামসুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাকিব ফাউন্ডেশন এর পরিচালক আরজু আহাম্মেদ রাকিব। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ছাত্রলীগের নাহিদ, শিপন, রকিবুল, পারভেজ, সবুজ, পরশ, রুহান, আইনাল, লাবীব, শামীম, মুন্না, জুনাইদ, অন্তর, ঐশিক, অভি, তুষার ,ইব্রাহীম, আতিয়ার, মহসিন, হাসিব, পাপ্পু, বিপ্লব, আলামিন।

অনুষ্ঠানে প্রধান অতিথি সামসুল ইসলাম তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, মাননীয় সাংসদ সদস্য হাজী আলী আজগার টগর এমপি’র রাজনৈতিক পরিবারে জন্ম হওয়ায় ছাত্রজীবন থেকেই তিনি প্রত্যক্ষভাবে রাজনীতির সঙ্গে জড়িত। তিনি ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় ছিলেন। জনপ্রিয়তার কারণে আমাদের নির্বাচনী এলাকা চুয়াডাঙ্গা -২( দামুড়হুদা – জীবননগর) আসনে টানা তিন বারের মতো সাংসদ সদস্য এমপি নির্বাচীত হয়েছেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি আরজু আহাম্মেদ রাকিব বলেন,মাননীয় সাংসদ সদস্য’র দুরদর্শী নেতৃত্ব ও সুদুর প্রসারী কর্মসূচি প্রণয়ন ও বাস্তবায়নের মধ্য দিয়ে তিনি তার নির্বাচনী এলাকা চুয়াডাঙ্গা- ২ আসনকে সার্বিক উন্নয়নে এগিয়ে নিয়ে যাচ্ছেন। অনুষ্ঠান শেষে হাজী আলী আজগার টগর এমপি’র জন্মবার্ষিকী উদযাপন পালন, আলোচনা সভা ও করোনা সংক্রমণ প্রতিরোধে উপজেলা সদরের বিভিন্ন স্থানে পথচারী, ভ্যান ও অটো চালকদের মধ্যে প্রায় দু শতাধিক মাস্ক বিতরণ করা হয়।