দারাজ ফার্স্ট গেইমস নিয়ে এল ‘লুডু লাখপতি টুর্নামেন্ট’

আলিবাবা গ্রুপের অঙ্গ-প্রতিষ্ঠান দারাজ বাংলাদেশ (daraz.com.bd) তাদের অ্যাপের অভিনব গেইমিং প্ল্যাটফর্ম দারাজ ফার্স্ট গেইমসে (ডিএফজি) প্রথমবারের মত আয়োজন করছে লুডু টুর্নামেন্ট।

‘লুডু লাখপতি’ নামক এই টুর্নামেন্টে অংশগ্রহণকারী প্রথম বিজয়ীর জন্য পুরষ্কার হিসেবে থাকছে এক লাখ টাকা মূল্যের ভাউচার।

দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ বিজয়ীদের জন্য যথাক্রমে থাকছে হুয়াওয়ে ওয়াই নাইন প্রাইম (Huawei Y9 prime), ভিভো ওয়াই ফিফটিন (Vivo Y-15), অপ্পো এ ফাইভ এস (Oppo A5s) স্মার্টফোন।

পঞ্চম থেকে পঞ্চাশতম বিজয়ীদের জন্য থাকছে দারাজের এক হাজার টাকার সমমূল্যের ভাউচার।

টুর্নামেন্টে অংশ নিতে আগ্রহীদের রেজিস্ট্রেশন চলবে ১৫ থেকে ১৮ জুন পর্যন্ত যেখানে সর্বোচ্চ ২৫ হাজার মানুষ রেজিস্ট্রেশন করতে পারবেন। তাই স্লট পূরণ হয়ে যাওয়ার আগেই দ্রুত রেজিস্ট্রেশন করতে হবে।

আর টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে ২১ ও ২২ জুন, যেখানে ৭টি নকআউট রাউন্ডে লুডু খেলে জিততে হবে।

গেইমে রেজিস্ট্রেশন করবেন যেভাবে

প্রথমে দারাজ অ্যাপ ডাউনলোড করুন, দারাজ অ্যাকাউন্ট না থাকলে নতুন অ্যাকাউন্ট খুলুন, আপনার দারাজ অ্যাকাউন্টে লগ-ইন করুন, দারাজ অ্যাপ থেকে দারাজ ফার্স্ট গেমের আইকনটি সিলেক্ট করুন এবং গেম সেন্টারে প্রবেশ করুন, লুডু টুর্নামেন্ট ব্যানারে ক্লিক করুন, ব্যানারের নিচে রেজিস্টার বাটনে ক্লিক করুন, কিছুক্ষণের মধ্যে আপনি সফল রেজিস্ট্রেশনের একটি ম্যাসেজ পাবেন।

টুর্নামেন্ট শুরু হওয়ার কিছুক্ষণ আগে একটি পুশ নোটিফিকেশন পাবেন।

গেইমে অংশগ্রহণ করবেন যেভাবে

ইউজার গেমটিতে যোগ দিতে একটি পিএন (পুশ নোটিফিকেশন)/ এসএমএস/ ই-মেইল পাবেন যেখানে প্রতিটি রাউন্ডের জন্য গেইমের সময় উল্লেখ করা থাকবে।

ইউজারের দারাজ হোম পেইজ (daraz.com.bd) থেকে দারাজ ফার্স্ট গেইমের (ডিএফজি) আইকনটি সিলেক্ট করতে হবে এবং ডিএফজিতে প্রবেশ করতে হবে। এরপর লুডু টুর্নামেন্ট ব্যানারে ক্লিক করতে হবে। সূত্র-যুগান্তর