ন্যাশনাল প্রোডাকটিভিটি অ্যাওয়ার্ড পাওযায় কেরু’জ এমডিকে ফুলেল শুভেচ্ছা

ন্যাশনাল প্রোডাকটিভিটি অ্যাওয়ার্ড পেয়েছে কেরুজ চিনিকল। শিল্প মন্ত্রণালয়ের আওতাধীন ন্যাশনাল প্রোডাকটিভিটি অর্গানাইজেশন (এনপিও) আয়োজিত “ন্যাশনাল প্রোডাকটিভিটি এন্ড কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০১৯ এবং ইনস্টিটিউশনাল এপ্রিসিয়শেন অ্যাওয়ার্ড ২০১৯ ট্রফি ও সনদ প্রদান করা হয়েছে।

দেশের ৩১ শিল্প কারখানার মধ্যে কেরুজ চিনিকল ২য় স্থান অধিকার করেছে। ফলে ২য় অ্যাওয়ার্ড গ্রহণ করেছেন কেরুজ চিনিকলের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আবু সাঈদ। চিনি শিল্পে রাষ্ট্রয়াত্ব অ্যাওয়ার্ড পাওয়ায় দর্শনা প্রেস ক্লাব ও সাংবাদিক সমিতির পক্ষ থেকে মিলের ব্যবস্থাপনা পরিচালক ও দর্শনা প্রেস ক্লাবের পৃষ্টপোষক মোঃ আবু সাঈদকে ফুলেল শুভেচ্ছা দেয়া হয়েছে।

গতকাল বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে তার কার্যালয়ে এ শুভেচ্ছা দেন সাংবাদিক নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন, মিলের মহাব্যবস্থাপক (প্রশাসন), প্রেস ক্লাবের উপদেষ্টা শেখ শাহাব উদ্দীন, মহাব্যবস্থাপক (কৃষি) গিয়াসউদ্দিন, মহাব্যবস্থাপক (ডিস্টিলারী) ফিদাহ হাসান বাদশা, উপ-ব্যবস্থাপক আবুল ফাত্তাহ, উপ-ব্যবস্থাপক (অর্থ) জাকারিয়া, দর্শনা প্রেস ক্লাবের সভাপতি মনিরুজ্জামান ধীরু, সাধারণ সম্পাদক হারুন রাজু, সহসাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাহমুদ হাসান রণি, সাবেক সভাপতি ইকরামুল হক পিপুল, সাবেক সাধারণ সম্পাদক আহসান হাবীব মামুন প্রমুখ।