পকেট খরচের টাকা বাঁচিয়ে কর্মহীণদের পাশে গাংনীর ছাত্রলীগ

সারাদেশে ছাত্রলীগ যখন নানা বির্তকে ঠিক তখনী মেহেরপুরের গাংনী উপজেলায় ব্যত্রিকমী এক উদ্দ্যোগে সুনাম অর্জন করলেন গাংনীর ছাত্রলীগ। করোনার কারনে কর্মহীন অসহায় মানুষের পাশে দারালেন নিজেদের পকেট খরচের টাকা দিয়ে। নিজেদের অর্থদিয়ে মানুষের পাশে দারিয়ে দৃষ্টান্ত স্থাপন করায় অনেকে বাহবা দিয়েছেন গাংনী পৌর ছাত্রলীগকে।

গতকাল মঙ্গলবার বিকেলে গাংনী কাথূলী মোড়ে আনুষ্ঠানিক প্রধান অতিথি হিসেবে থেকে এ খাদ্য দ্রব্য বিতরন অনুষ্ঠানের উদ্বোধন করেন, মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এম এ খালেক।

অনুষ্ঠানে গাংনী পৌর ছাত্রলীগের সভাপতি উদ্দ্যোক্তা ইমরান হাবিবের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গাংনী উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক বিপ্লব হোসেন, এসময় সহযোগিতা করেন গাংনী পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনারুল ইসলাম বাবুসহ বিভিন্ন ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি এম এ খালেক বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শনায় আমরা গাংনী উপজেলা দুই হাজার পরিবারের খাদ্যের দায়িত্ব নিয়েছি। কিন্তু তার আগেই আমাদের অঙ্গ সংগঠন গাংনী পৌরছাত্রলীগের আয়োজনে এ খাদ্য দ্রব্য বিতরন আমাকে মনে করিয়ে দিয়েছে ছাত্রলীগের সেই অতীত ইতিহাসকে। অতীতে ছাত্রলীগ বিভিন্ন সময়ে মানুষের পাশে দারিয়েছে। আবারো আমরা গাংনীতে সেই গৌরবউজ্জল ছাত্রলীগ পেয়েছি। আমি গাংনী পৌর ছাত্রলীগকে কথা দিচ্ছি তারা যে ধরনের সহযোগিতা আমার কাছে চাইবে আমি তাদের সেই ধরনের সহযোগিতা দেব। তাছাড়াও পৌরছাত্রলীগের এমন কর্মকান্ড আগামীতে তাদের আরো ভালো নেতৃত্বে পেতে সহযোগিতা করা হবে।

এসময় পৌর ছাত্রলীগের সভাপতি ইমরান হাবিব বলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নিদের্শনায় মোতাবেক আমরা নিজেদের পকেট খরচের টাকা বাচিয়ে পৌর এলাকার ২র্শ কর্মহীণ পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরন করা হয়।