পরিবর্তনে মেহেরপুর এর সংবাদ সম্মেলন

পরিবর্তনে মেহেরপুর নামের একটি সামাজিক সংগঠন মিলন মেলার আয়োজনে প্রশাসনের বাধা পেয়ে সংবাদ সম্মেলন করেছে। শুক্রবার রাতে মেহেরপুর পৌর কমিউনিটি সেন্টারে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

পরিবর্তনে মেহেরপুর এর প্রধান সমন্বয়ক সাইদুর রহমান সংবাদ সম্মেলনে বলেন, আমরা মেহেরপুরের ছেলেদের নিয়ে সামাজিক মাধ্যম ভিত্তিক একটি সংগঠন তৈরি করেছি।

সম্পূর্ন অরাজনৈতিক এই সংগঠনে প্রায় হাজার দেড়েক সদস্য। প্রতিহিংসার দুরে রাখি, ভালোবাসার সমাজ গড়ি এই স্লোগানে আমাদের পথচলা। এই সংগঠনটি প্রথমবারের মত একটি মিলন মেলার আয়োজন করেছিল।

সে হিসেবে শনিবার মেহেরপুরের ঐতিহাসিক মুজিবনগরে আমাদের এক জায়গায় হওয়ার কথা ছিল। বেশ কিছুদিন আগে থেকে প্রচার প্রচারনা করার ফলে বেশ ভালো সাড়া পেয়েছিলাম। অনুষ্ঠান সুষ্ঠ সুন্দর করার জন্য প্রশাসনের অনুমতি প্রার্থনা করে একটি চিঠি দিয়েছিলাম।

কিন্তু জেলা প্রশাসক সেটি পুলিশ সুপার বরাবর প্রেরণ করেন। সেই সাথে তদন্ত পূর্বক সিদ্ধান্ত দেওয়ার কথা জানান। কিন্তু আমাদের অনুষ্ঠান শনিবার। সব প্রস্তুতি ইাতমধ্যে সম্পন্ন। এই মূহর্তে এমন সিদ্ধান্তে আমরা মর্মাহত। এতো আয়োজন সব ভেস্তে গেলো। সবার সাথে চাঁদা নেওয়া আছে এই মূহুর্তে কি করবো বুঝতে পারছিনা।

এসময় উপস্থিত ছিলেন, সমন্বয়ক মঞ্জুরুল আলম মিলন ও রাকিবুল ইসলাম।

মেপ্র/এমএফআর