প্রবাসীরাও পশু অর্ডার করতে পারবেন অনলাইন হাটে

করোনা মহামারীর এ সময়ে ক্রেতা ও তার পরিবারের সুরক্ষা নিশ্চিতে নিরাপদ ও পরিচ্ছন্ন কোরবানির প্রতিজ্ঞা নিয়ে টানা ষষ্ঠবারের মতো দেশের সর্ববৃহৎ অনলাইন কোরবানির হাটের (qurbani.bengalmeat.com) আয়োজন করেছে বেঙ্গল মিট।

কোরবানির গরু বাছাই থেকে শুরু করে অনলাইন পেমেন্ট সবকিছুর সুবিধা পাওয়া যাবে এ অনলাইন কোরবানির হাট থেকে। এর ফলে দেশের বাইরে অবস্থানরত প্রবাসী বাঙালিরাও প্রিয়জনের জন্য বিদেশ থেকে কোরবানির গরু অর্ডার করতে পারবেন। অনলাইন কোরবানির হাট থেকে ক্রেতারা সহজেই স্টেরয়েড, এফএমডি, এনথ্রাক্স ও গ্রোথ হরমোনমুক্ত সম্পূর্ণ নিরাপদ ও সুস্থ কোরবানির গরু কিনতে পারবেন।

বর্তমান করোনা পরিস্থিতিতে হাটে গিয়ে গরু কেনার স্বাস্থ্যঝুঁকির কথা মাথায় রেখেই এবারের প্লাটফর্মটি সাজিয়েছে মাংস সরবরাহকারী এ প্রতিষ্ঠানটি।

বেঙ্গল মিটের মার্কেটিং সেলস এবং ডিস্ট্রিবিউশনের জেনারেল ম্যানেজার শরফুদ্দিন আহমেদ চৌধুরী বলেন, ‘গত এক যুগেরও বেশি সময় ধরে বেঙ্গল মিট যেভাবে নিরাপদ ও স্বাস্থ্যসম্মত মাংস জোগান দিয়ে আসছে, সেই একই ধারাবাহিকতায় আমরা এবারও আমাদের অনলাইন কোরবানি হাটের আয়োজন করেছি। করোনা পরিস্থিতিতেও আমাদের এ বিশেষ ব্যবস্থায় মানুষের জন্য অত্যন্ত নিরাপদে কোরবানির আয়োজন করে তাদের সেবা দিতে নিরলস কাজ করে যাচ্ছি।’ সূত্র-যুগান্তর

 

মেপ্র/আরজেএম