প্রবাসী কল্যান ব্যাংক মেহেরপুর শাখার উদ্বোধন

প্রবাসী কল্যান ব্যাংক এর মেহেরপুর শাখার উদ্বোধন করা হয়েছে। বুধবার বিকালে মেহেরপুর কারিগরি প্রশিক্ষন কেন্দ্রে আনুষ্ঠানিকভাবে মেহেরপুর শাখার উদ্বোধন করা হয়। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর ১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই শাখাটি উদ্বোধন করেন।

উদ্বোধনকালে প্রতিমন্ত্রী বলেন, আজকের এই দিনটি আমাদের কাছে স্মরনীয়। আজকে মেহেরপুরের জন্য অনেক গুলো প্রতিশ্রুতি পূরণ হতে চলেছে। আমরা আগামীতে এগিয়ে যাওয়ার জন্য দিনটি অত্যন্ত অর্থবহ ভুমিকা রাখবে।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর সপ্ন ছিল আমাদের স্বাধীন দেশের মানুষগুলো বিশে^র উন্নত জাতি হিবেে আত্মপ্রকাশ করবে। উন্নত জীবন-যাপন করবে। বর্তমান মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সেই পূরণ হয়েছে। আজ বিশে^র মানচিত্রে বাংলাদেশের মানুষরা মাথা উচু বাচতে শিখেছে।

জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খান এর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন, প্রবাসী ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয়ের সচিব ড. আহমেদ মনিরুছ সালেহীন, প্রবাসী কল্যান ব্যাংক এর চেয়ারম্যান শাসছুন নাহার, জনশক্তি, কর্মসংস্থান ও প্রশিক্ষন ব্যুরোর মহাপরিচালক শামছুল আলম, প্রবাসী কল্যান ব্যাংক এর ব্যবস্থাপনা পরিচালক মাহতাব জাবিন, পুলিশ সুপার মুরাদ আলী, মেহেরপুর কারিগরি প্রশিক্ষন কেন্দ্রের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আরিফ হোসেন তালুকদার।

মেপ্র/এমএফআর