বঙ্গবন্ধুর ভাষ্কর্য ভাংচুরের প্রতিবাদে মুজিবনগরে বিক্ষোভ

কুষ্টিয়া শহরের পাঁচ রাস্তা মোড়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীণ ভাস্কর্য ভাঙার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে মুজিবনগর উপজেলা আওয়ামীলীগ। সোমবার বিকালে কেদারগন্জ বাজার প্রাঙ্গনে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করা হয়।
মুজিবনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জিয়াউদ্দীন বিশ্বাসের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি শহড়ের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় বাজার প্রাঙ্গনে রয়েল কাউন্টারের সামনে এসে শেষ হয়।

পরে সেখানে এক সমাবেশের আয়োজন করা হয়। এ সময় মুজিবনগর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মোল্লা,বাগোয়ান ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও কেদারগন্জ বাজার কমিটির সভাপতি কুতুবউদ্দীন মল্লিক,১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফিতাজ উদ্দীন মল্লিক,ইউপি সদস্য সোহরাব হোসেন,কাজী কোমর উদ্দীন সেলিম,আনারুল ইসলাম,বাগোয়ান ইউনিয়ন যুবলীগের আহব্বায়ক আজিজুর রহমান মোংলা, যুগ্ম আহব্বায়ক বাবুল মল্লিকসহ আওয়ামীলীগ সংগঠনের নেতাকর্মিরা উক্ত বিক্ষোবে অংশ নেন।

উল্লেখ্য, শুক্রবার দিবাগত রাতের কোনো এক সময়ে কুষ্টিয়া শহরের পাঁচ রাস্তা মোড়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীণ ভাস্কর্যের হাত ও মুখের অংশ ভাঙচুর করে দুর্বৃত্তরা। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।