বাংলাদেশীকে ধরার কথা স্বীকার করেনি বিএসএফ

মেহেরপুর সদর উপজেলার শোলমারী সীমান্তের কাঁটাতারের বেড়ার কাছে থেকে মিলন আলী নামের এক বাংলাদেশীকে ধরে নিয়ে গেছে বিএসএফ সদস্যরা এমন খবরের পর বিজিবি -বিএসএফ পতাকা বৈঠকে বিএসএফ ধরে নিয়ে যাওয়াও কথা স্বীকার করেনি।

শুক্রবার সকাল ১১টার দিকে শোলমারী খাঞ্জিরপুর সীমান্ত এলাকার জিরো পয়েন্টে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়। এতে বিএসএফ কে বিজিবির পক্ষ থেকে বিষয়টি জানানো হলে তারা অস্বীকার করেন।

শোলমারী বিজিবি ক্যাম্প কমান্ডার সুবেদার আব্দুল মান্নান জানান, পতাকা বৈঠকে বিএসএফ তাকে ধরে নিয়ে যাওয়ার বিষয়টি অস্বীকার করেছেন। তিনি আরো জানান, ঘটনার দিন বিকেলে মিলনা তার পরিবারের সাথে ঝগড়া করে । এ কারণে অভিমান করেও সে বাড়ি থেকে চলে যেতে পারে বলে তিনি ধারণা করছেন।

গত মঙ্গলবার দিবাগত রাতে ভারতের করিমপুর থানার নন্এদনপুর বিএসএফ ক্যাম্পের সদস্যরা ধরে নিয়ে গেছে বলে জানিয়েছে মিলনের পরিবার। এঘটনার পর থেকে বিজিবি ওই বাংলাদেশীকে ফেরত চেয়ে চিঠি দিয়েছে। আজ বৃহস্পতিবার উভয় পক্ষের মধ্যে পতাকা বৈঠকের কথা রয়েছে।

আটক বাংলাদেশী মিলন আলী শোলমারী গ্রামের বিশ্বাস পাড়ার মার্জেন আলীর ছেলে। তবে এ ঘটনার পর থেকে মিলন আলী বাড়িতে ফিরেনি এবং তাকে কোথাও খুজে পাওয়া যায়নি।

মেপ্র/ইএম

আরো পড়ুন: মেহেরপুরের শোলমারী সীমান্ত থেকে এক বাংলাদেশীকে ধরে নিয়ে গেছে বিএসএফ !