বাংলাদেশে এখন বিশ্বস্ত সেনাপতির প্রয়োজন- ব্যারিস্টার সুমন

যারা কর্মের গুনে প্রতিষ্ঠিত হয় তারা রাজা না হলেও বিশস্ত সেনাপতি হয়। বাংলাদেশে এখন বিশস্ত সেনাপতি দরকার। সরকারের সহযোগীতাই আমরা মাঠে ঘাটে সব জায়গায় উন্নয়ন তরতে চাই। আমরা কর্মের গুনে প্রতিষ্ঠিত হতে চাই।

শুক্রবার বিকালে মেহেরপুরের আমঝুপিতে পাবলিক লাইব্রেরি একাদশের সাথে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমির এক প্রীতি ম্যাচ খেলার আগে এসব কথা বলেন ঢাকা সুপ্রিম কোর্টের আইনজীবি ও বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার সৈয়দ সাইদুল হক সুমন।

এছাড়াও তিনি বাংলাদেশ ফুটবল ফেডারেশনের উদ্দেশ্যে বলেন, বাংলাদেশের তৃনমূল পর্যায়ে ফুটবলের বেহাল দশা ফুটবল ফেডারেশনের জন্য। ফুটবল ফেডারেশন হলো ফুটবলের গার্ডিয়ান। ফুটবল ফেডারেশনের সময় আসছে এটা অনুধাবন করা।

ফুটবল ফেডারেশনের উচিত তৃনমূল থেকে শুরু করে জাতীয় পর্যায়ে ফুটবলকে এগিয়ে নিতে শক্তিশালী ভুমিকা পালন করা। ফুটবলের যে গনজাগরণ শুরু হয়েছে এটাকে আমরা ধারাবাহিকভাবে টেনে নিয়ে যেতে চাই।

পরে আমঝুপি পাবলিক ক্লাব ও ব্যারেষ্টার সুমন ফুটবল একাডেমির মধ্যে একটি প্রীতি খেলা অনুষ্ঠিত হয়। খেলায় ২-২ গোলে ড্র হয়। আমঝুপি পাবলিক ক্লাবের পক্ষে মেলিম দুটি গোল করেন ও ব্যারেষ্টার সুমন ফুটবল একাডেমির পক্ষে সুমন ও ঝিনুক একটি করে গোল করেন।

মেহেরপুর সদর উপজেলার আমঝুপি পাবলিক ক্লাব আয়োজিত প্রীতি খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুস সামাদ বাবলু বিশ^াস। অন্যদরে মধ্যে উপস্থিত ছিলেন আমঝুপি ইউপি চেয়ারম্যান ও আমঝুপি পাবলিক লাইব্রেরি ক্লাবের সভাপতি বোরহান উদ্দিন আহমেদ চুন্নু।