বাওট বাঁধাগ্রস্থ শিশু বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ ব্যাগও শিক্ষা উপকরণ বিতরণ

মেহেরপুরের গাংনী উপজেলার বাওট বাঁধাগ্রস্থ শিশু বিদ্যালয়ে সুবর্ণ শিক্ষার্থীদের মাঝে ব্যাগ ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

গতকার বুধবার দুপুরের বাঁধাগ্রস্থ বিদ্যালয় কর্তৃক আযোজিত অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়। সেভ দ্যা চিলড্রেনের সহযোগিতায় এ উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাংনী উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান।

তিনি বক্তব্য বলেন,আমি এই স্কুলের শিক্ষকদের প্রতি আন্তরিক শ্রদ্ধাওঅভিনন্দন জানাই যারা বিনা বেতনে অত্যন্ত আন্তরিকতা এবং ভালোবাসা দিয়ে স্কুলের শিশুদের সেবা দিয়ে যাচ্ছেন এবং সুশিক্ষায় শিক্ষিত করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

আজ তাদের বিভিন্ন বিষয়ে অবগত হলাম। পরবর্তীতে সকলের সম্মিলিত চেষ্টায় তাঁদের পাশে দাঁড়াবো। স্কুলের প্রতিটি শিশুকে প্রতিবন্ধী ভাতা শিক্ষা উপবৃত্তির আওতায় আনা।

স্কুলটি এমপিভূক্ত করণের আবেদন শিশুদের মাঝে শিক্ষা ও সেবা উপকরণ বিতরণ শিক্ষকদের সম্মানী প্রদানের ব্যবস্থা স্কুল বাসের ব্যবস্থা করা স্কুলের সম্মানিত শিক্ষক এবং অভিভাবকবৃন্দের আলোচনার মাধ্যমে উপরিউক্ত বিষয়গুলি উপস্থাপিত হয়।

পরবর্তীতে সর্বোচ্চ আন্তরিকতা এবং দ্রæততার সাথে বিষয়গুলি সকলের সহযোগিতার মধ্য দিয়ে শতভাগ বাস্তবায়নের প্রয়াস অব্যাহত থাকবে।

গাংনী প্রতিনিধি