বাগোয়ান ইউনিয়নের নৌকার মনোনিত প্রার্থী কুতুবউদ্দীনকে গনসংবর্ধনা

আমি সারা জীবন স্বপ্ন দেখে এসেছি, বাংলাদেশের প্রথম রাজধানী খ্যাত মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত প্রথম সরকারের শপথ ভূমি, জাতির জনক বঙ্গবন্ধুর নামাঙ্কিত এই মুজিবনগর আওয়ামী লীগ হবে রাজাকারমুক্ত আওয়ামী লীগ।

আজ আমার সেই স্বপ্ন সফল হয়েছ। বুধবার বেলা চারটার সময় বাংলাদেশ আওয়ামী লীগ কর্তৃক বাগোয়ান ইউনিয়ন এর নৌকা প্রতীকের মনোনয়নপ্রাপ্ত কুতুব উদ্দিন মল্লিক এর গণসংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন মুজিবনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান জিয়া উদ্দিন বিশ্বাস।

তিনি আরো বলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মানবতার মা জননী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাগোয়ান ইউনিয়ন এর নৌকা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে কুতুব উদ্দিন মল্লিক কে মনোনয়ন দিয়েছেন। আসুন আমরা সকল ভেদাভেদ ভুলে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে মুজিবনগর উপজেলার সকল নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করে মুজিবনগর উপজেলা আওয়ামী লীগকে সংগঠিত করি।

বুধবার বেলা সাড়ে চারটার দিকে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকের মনোনয়ন প্রাপ্ত কুতুব উদ্দিন মল্লিক ও ঢাকা থেকে মনোনয়ন নিয়ে নিজ এলাকায় আসলে মুজিবনগর উপজেলার সীমান্ত মোনাখালী খেলার মাঠ হতে ইউনিয়নের হাজার হাজার জনতা বিশাল রেলি সহকারে তাকে বরণ করে নিয়ে মুজিবনগর মুক্তিযুদ্ধ স্মৃতি কমপ্লেক্সে স্মৃতিসৌধের মুক্তিযুদ্ধ সহ সকল শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে পুষ্পস্তবক অর্পণ করেন।

পরে সেখানে একটি গণসংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয় এসময় বাগোয়ান ইউনিয়ন আওয়ামীলীগ ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মী এবং বিপুল সংখ্যক জনতা উপস্থিত ছিলেন।