বামন্দীতে সড়ক দুর্ঘটনায় চালকসহ আহত-৩

মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দীতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালকসহ তিনজন আহত হয়েছে। বুধবার দুপুরে এ সড়ক দুর্ঘটনা ঘটে।
আহতরা হলেন, মেহেরপুর সদর উপজেরার খোকসা গ্রামের আবু হোসেনের ছেলে মাহাবুল (৩৫), ফজলুল মুনসির ছেলে ট্রাক চালক আবু জাফর (২৬), শরিফুল ইসলামের ছেলে মিল্টন (২০)।

স্থানীয়রা জানান, বামন্দী জামান ফিলিং স্টেশনের সামনে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। মেহেরপুর থেকে একটি আম বোঝাই ট্রাক কুষ্টিয়ার দিকে যাচ্ছিল। ট্রাকটি বামন্দী জামান ফিলিং স্টেশনের সামনে পৌছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় আম ব্যবসায়ী,ট্রাক চালক ও হেলাপার আহত হয়। আহতদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। আবু জাফরের অবস্থা অবনতি দেখে তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজে হাসপাতালে রেফার্ড করা হয়।

হেল্পার মিল্টন জানান, মেহেরপুর থেকে কুষ্টিয়ায় যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক এসে ধাক্কা দিলে আমাদের গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়।এবং ঐ গাড়ির চালক ও হেলপার পালিয়ে যায়।

আলফালা ডায়াগনস্টিক সেন্টারের ডাক্তার মোঃ মিজানুর রহমান জানান,আবু জাফর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজের ফার্স্ট করা হয়।
বামন্দী ক্যাম্প ইনচার্জ আবুল খায়ের জানান, ঘটনাস্থলে গিয়ে গাড়ি জব্দ করে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। বিপরীত দিক থেকে আসা গাড়িটি ধাক্কা মেরে ড্রাইভারসহ দু’জন পালিয়েছে।