বিএনপি জামায়াতের রাতভর পিকনিক

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে সহিদুল সর্দার কে সভাপতি ও আবু সাইদকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষনা করা হয়।

এ কমিটিকে সবাই সাধুবাদ জানাই ও সুন্দর একটি কমিটি হয়েছে বলে ও তারাও মন্তব্য করে। তবে বিপত্তি বাঁধে এ কমিটি ঘোষনার পর হুদাপাড়ার এক সময়ের বিএনপি জামায়াতের এক দূদান্ত প্রতাপশালী নেতা সহ কয়েক নেতা মিলে রাতে তারা পিকনিক করে ও আনন্দ মিছিল বের করে বলে অভিযোগ তোলে হুদাপাড়ার বেশ কয়েকজন আওয়ামী লীগ নেতা। তারা গতকাল সকালে দলীয় লোকজন নিয়ে অবস্থান নেই কার্পাসডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে।

হুদাপাড়ার ওসমান জালাল, আনোয়ার, সেলিম, আবু তাহের, জহিরদ্দী, মসলেম, আশাদুল মসলেম জানান বিগত জামায়াত জোট সরকারের সময় যারা আমাদের উপর অত্যাচার করেছে তারা আজ আনন্দ মিছিল করছে। আমরা আজ অবহেলিত আমাদের না ডেকে আজ কমিটিতে নাম দেওয়া হচ্ছে।

এ সময় তারা আরো বলেন হুদাপাড়ার এক সময়ের বিএনপির দাপুটে নেতা নুর মোহাম্মদ ভগু মেম্বর সে আজ আওয়ামী লীগের বড় নেতা সেজে প্রকৃত ত্যাগী নেতাদের উপর ছড়ি ঘোরাচ্ছে। সে বিভিন্ন মামলার আসামী।

বর্তমানে যখন আওয়ামী লীগে শুদ্ধি অভিযান চলছে ঠিক সেই মুহুর্তে এই ভগু মেম্বরের মত অনুপ্রবেশ কারী হাইব্রীড নেতাদের কারণে আজ আমরা কোনঢাসা।

এ বিষয়ে ভগু মেম্বরের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি। বিষয়টির প্রতি গুরুত্ব দিয়ে আওয়ামী লীগের ত্যাগী নেতা কর্মীদের নিয়ে পূর্নাঙ্গ কমিটি গঠন করতে

চুয়াডাঙ্গা ০২ আসনের মাননীয় সংসদ সদস্য হাজী আলী আজগর টগর এমপির আশু হস্তক্ষেপ কামনা করেছে এলাকাবাসী সহ সচেতন মহল।

কার্পাসডাঙ্গা প্রতিনিধি