সভা

মটমুড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক ফোরামের সমন্বয় সভা

এসডিজি ইউনিয়ন গড়ে তোলার লক্ষ্যে মটমুড়া ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক ফোরাম এর সাথে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে’।

মটমুড়া ইউনিয়ন পরিষদ হলরুমে ইউনিয়ন স্বেচ্ছাসেবক ফোরাম ও ইউনিয়ন পরিষদের উদ্যোগে সমন্বয় সভা শুরু হয়। সভা শুরুতে ইউনিয়নের গ্রাম উন্নয়ন দলের সদস্যগন তাদের গ্রাম পর্যায়ে নানামুখী সামাজিক উন্নয়নমূলক কার্যক্রমের চিত্র উপস্থাপন করেন। কাজ করতে গিয়ে যে সকল চ্যালেঞ্জের মুখোমুখি হন তা ইউ,পি চেয়ারম্যানের কাছে উপস্থাপন করেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি মটমুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল আহমেদ বলেন, গ্রাম উন্নয়ন দলের সদস্যগন নিয়মিত তাদের গ্রামের সামাজিক সমস্যা সমাধানে স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে কাজ করে চলেছেন।

যারা এই মহৎ কাজের সাথে জড়িত তাদের আমি অভিনন্দন জানাই। গ্রামের যে কোন সমস্যা সমাধানে গ্রাম উন্নয়ন দলের সদস্যগনকে এই ইউনিয়নের পক্ষ থেকে সহযোগিতার প্রত্যাশাও ব্যক্ত করেন।

মটমুড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক ফোরাম এর সভাপতি হাসান আলীর সভাপতিত্ব অনুষ্ঠিতসমন্বয় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ‘দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ এর গাংনী উপজেলার সমন্বয়কারী হেলাল উদ্দিন, চরগোয়ালগ্রাম গ্রাম উন্নয়ন দলের সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক আসাদুজ্জামান বানাত ও বাওট বাধাগ্রস্ত শিশু বিদ্যালয় এর প্রধান শিক্ষক ইনামুল হক।

এসময় সকল ইউ,পি সদস্য সহ, ইউনিয়নের বিভিন্ন গ্রাম উন্নয়ন দলের সভাপতি, সেক্রেটারি ও সদস্য এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। কারিগরি সহযোগিতা প্রদান করেন ইউনিয়ন সমন্বয়কারী সাধন কুমার।