গাংনীতে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত॥ মেহেরপুর প্রতিনিধি: মেহেরপুরের গাংনী উপজেলা প্রশাসনের আয়োজনে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা ১১টার সময় উপজেলা প্রশাসন চত্বরে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ মকবুল হোসেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা দিলারা রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়াম্যান এম এ খালেক, গাংনী থানার অফিসার ইনচার্জ ওবাইদুর রহমান, মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার মুনতাজ আলি। সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে বীর মুক্তিযোদ্ধাদের ফুল দিয়ে ও মিষ্টি মুখ করিয়ে বরণ করে নেওয়া হয়। আলোচনা সভায় বক্তারা বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ে তুলতে আমাদের সকলকে এক সাথে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে।

বক্তারা আরও বলেন আমাদের দেশকে এগিয়ে নিতে জননত্রেী শেখ হাসিনা নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। তাই দেশে যত ষড়যন্ত্রই হোকনা কেন আমরা যদি ঐক্যবদ্ধ থাকতে পারি তাহলে আমাদেরকে কেউ পিছিয়ে নিতে পারবে না। এ সময় উপজেলার সকল মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের লোকজনসহ স্থানীয় নেতা কর্মীরা উপস্থিৎ ছিলেন। সংবর্ধণা অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মীল হাবিবুল বাশার।

গাংনী প্রতিনিধি.