মুজিবনগরের বাগোয়ান ইউনিয়নে উপজেলা যুবমহিলা লীগের উঠান বৈঠক 

মুজিবনগরের বাগোয়ান ইউনিয়নে উপজেলা যুবমহিলা লীগের উঠান বৈঠক 

“উন্নয়নের অগ্রযাত্রায় বাংলাদেশ” প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন এবং জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের হাত ধরে মেহেরপুর তথা মুজিবনগরের উন্নয়নের কথা তৃণমূলের সাধারণ মানুষের মধ্যে ছড়িয়ে দিতে। বাংলাদেশ যুবমহিলা লীগের কেন্দ্রীয় নির্বাহী সদস্য মেহেরপুর যুবমহিলা লীগের দায়িত্বপ্রাপ্ত নেত্রী মেহেরপুরের নারী জাগরনের অগ্রদূত সৈয়দা মোনালিসা ইসলামের নির্দেশে পর্যায়ক্রমে উপজেলা ব্যাপি উঠান বৈঠক করছে উপজেলা যুব মহিলা লীগ।

তারই ধারাবাহিকতায় মুজিবনগর যুবমহিলা লীগের নেতৃত্বে বাগোয়ান ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বাগোয়ান গ্রামে যুবমহিলা লীগের উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

উঠান বৈঠকে মুজিবনগর উপজেলা যুবমহিলা লীগের সভাপতি তকলিমা খাতুন জনপ্রশাসন প্রতিমন্ত্রী এবং সৈয়দা মোনালিসা ইসলামের পক্ষে গ্রামের সাধারণ মহিলাদের বিভিন্ন অভাব, অভিযোগ ও সুখ দু:খের কথা শোনেন এবং প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন এবং প্রিয় নেতা ফরহাদ হোসেন এমপি এর কথা তৃণমূলে পৌঁছে দেওয়ার লক্ষ্যে বিশেষ করে মহিলাদের মাঝে তুলে ধরার মাধ্যমে, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে, আগামী নির্বাচনে ফরহাদ হোসেনকে পুনরায় নির্বাচিত করার মাধ্য দিয়ে মেহেরপুর মুজিবনগরের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে মা বোনদের প্রতি আহ্বান জানান তিনি।

বৃহস্পতিবার বিকেলে মুজিবনগর উপজেলা যুব মহিলা লীগের সভাপতি তকলিমা খাতুনের সভাপতিত্বে এবং মোনাখালি ইউনিয়ন যুব মহিলালীগের সাধারণ সম্পাদক মরিয়ম খাতুন এর

সঞ্চালনায় এই উঠান বৈঠকে ভার্চুয়ালি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেহেরপুরের নারী জাগরণের অগ্রদূত বাংলাদেশ আওয়ামী যুব মহিলা লীগের নির্বাহী সদস্য এবং জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের সহধর্মিনী সৈয়দা মোনালিসা ইসলাম।

উপস্থিত ছিলেন, ৫ নং ওয়ার্ড যুব মহিলালীগের সভাপতি সাধারণ সম্পাদকসহ যুব মহিলা লীগের নেতাকর্মীবৃন্দ এবং বিপুল সংখ্যাক যুব মহিলা লীগের কর্মী ও সমর্থকবৃন্দ।