মুজিবনগরের বিভিন্ন গ্রামে এম এ এস ইমনের উদ্যোগে বুকলেট বিতরণ

মেহেরপুরের মুজিবনগর উপজেলার বিভিন্ন গ্রামে গনসংযোগের মধ্যে দিয়ে সরকারের উন্নয়ন চিত্র সম্বলিত বুকলেট বিতরণ করলেন তরুণ রাজনীতিবীদ এম এ এস ইমনের অনুসারিরা।

গতকাল রবিবার মুজিবনগর উপজেলার মোনাখালী, দারিয়াপুর, বাগোয়ান, মহাজনপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে এ বুকলেট বিতরণ করেন। এর আগে গত শুক্রবার ও শনিবার বিকালে মেহেরপুর সদর উপজেলার কুতুবপুর, বুড়িপোতা, আমদহ, আমঝুপিসহ বিভিণ্ন গ্রামে একই কর্মসূচীর মাধ্যমে বুকলেট বিতরণ করা হয়।

আওয়ামী লীগ নেতা এস এম ফরিদ আহমেদ ও বেলাল হোসেনের নেতৃত্বে নেতাকর্মীরা বিভিন্ন গ্রামে এ বুকলেট বিতরণ করেন। এসময় শিশির অরুপ, ফারুক হোসেন, আব্দুর রাজ্জাক, বেলায়েত হোসেন, রাশিদুল হাসান, সাজিদ হোসেনসহ নেতাকর্মীরা অংশ নেন।

আওয়ামী লীগ নেতা বেলাল হোসেন বলেন, আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক চিত্রের পাশাপাশি বিএনপির সরকারের উন্নয়নের তুলনা করে এ বুকলেট তৈরি করা হয়েছে। যাতে করে সাধারণ মানুষ আওয়ামী লীগ সরকারের উন্নয়ন চিত্র সম্পর্কে ধারণা পায়। এবং একই সঙ্গে পুনরায় আওয়ামী লীগ সরকারকে ভোট দিয়ে ক্ষমতায় নিয়ে আসে। এ বুকলেট ভালোভাবে পড়লেই সাধারণ মানুষ আওয়ামী লীগ সরকারের প্রতি বিশ্বাস ও আস্থা রাখতে পারবে।