মুজিবনগরে গুডনেইবারর্স উদ্যোগে বিদ্যালয় পরিচালনা কমিটির সভা ও পুরস্কার বিতরণী

মুজিবনগরে বিদ্যালয় পরিচালনা কমিটির সভা

মুজিবনগরে উপজেলার মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সাথে সভা এবং মাধ্যমিক বিদ্যালয় ও শিক্ষকদের নিজ নিজ ক্ষেত্রে অসামান্য অর্জনের জন্য পুরস্কার প্রদান করেছে গুডনেইবারর্স বাংলাদেশ মেহেরপুর সিডিপি।

আজ বৃহস্পতিবার বিকেলে গুডনেইবারর্স বাংলাদেশ বল্লভপুর প্রজেক্ট অফিসের আয়োজনে, অফিস হল রুমে এই সভা ও পুরস্কার বিতরণের আয়োজন করা হয়।

গুডনেইবারর্স মেহেরপুর সিডিপি এর সিনিয়র অফিসার (প্রোগ্রাম) রিফাত আল মাহমুদ এর সঞ্চালনায় এবং গুডনেইবারর্স বাংলাদেশ মেহেরপুর সিডিপি বল্লভপুর প্রজেক্ট অফিসের ম্যানেজার বিভব দেওয়ানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাস।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা একাডেমিক সুপারভাইজার হাসনাইন করিম।

সভায় উপজেলা ১০ টি স্কুলের প্রধান শিক্ষক,১ জন সহকারি শিক্ষক এবং ১ জন এসএমসি সদস্য অংশ গ্রহন করেন। নিজ নিজ ক্ষেত্রে অসামান্য অর্জনের জন্য মুজিবনগর সরকারি মাধ্যমিক বিদ্যালয়, গোপালনগর মাধ্যমিক বালিকা বিদ্যালয় এবং জয়পুর তারানগর মাধ্যমিক বিদ্যালয় কে পুরস্কৃত করা হয়।

সেই সাথে উপজেলার ভালো শিক্ষক হিসেবে অসামান্য অবদানের রাখার জন্য মুজিবনগর সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইজারুল ইসলাম কে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক, আনন্দবাস মিয়া মুনসুর একাডেমীর রাসেল উদ্দিনকে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক এবং আদর্শ মাধ্যমিক বিদ্যালয় শিবপুরের তানিয়া আক্তারকে শ্রেষ্ঠ সহকারী শিক্ষকের পুরস্কার প্রদান করা হয়।

সেই সাথে অংশগ্রহণকারী সকল বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের হাতে বিশেষ পুরস্কার তুলে দেওয়া হয়।