মুজিবনগরে গুডনেইবার্স এর উদ্যোগে শিক্ষা উপকরণ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

মেহেরপুরের মুজিবনগরে গুডনেইবার্স বাংলাদেশ মেহেরপুর সিডিপি বল্লভপুর প্রজেক্ট অফিসের উদ্যোগে স্পন্সর কৃত শিশু শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে সোমবার সকাল সাড়ে ১০ টার সময় গুডনেইবার্স অফিস প্রঙ্গনে এক অনুষ্ঠানে আয়োজন করা হয়। গুডনেইবার্স মেহেরপুর সিডিপি বল্লভপুর প্রজেক্ট অফিসের ম্যানেজার লিংকন রায় এর সভাপতিত্বে এবং প্রোগ্রাম অফিসার তসলিমা খাতুনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্হিত ছিলেন সিডিপি সভাপতি ও বাগোয়ান ইউনিয়ন পরিষদের সদস্য শংকর বিশ্বাস,সিডিপি সহসভাপতি ও বাগোয়ান ইউনিয়ন পরিষদের (সাবেক ভারপ্রাপ্ত) চেয়ারম্যান আক্কাস আলি, গুডনেইবার্স এর হেল্থ অফিসার পঙ্কজ কুমার বিশ্বাস, মেডিক্যাল অফিসার সাজদ্বীপ ইসলাম,এডমিন অফিসার মি: পলাশ বাড়ৈই।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে গুডনেইবারস্ মেহেরপুর সিডিপি এর বল্লভপুর প্রজেক্ট অফিস এর ম্যানাজার লিংকন রায় বলেন আপনারা অবগত আছেন যে, গুডনেইবার্স বাংলাদেশ দীর্ঘদিন যাবত বাংলাদেশের আর্থ-সামাজিক উন্নয়নে বিভিন্ন কার্যক্রম যেমন: শিশু উন্নয়ন: শিক্ষা, স্বাস্থ্য ও শিশু অধিকার সংক্রান্ত কর্মকান্ড; নারী উন্নয়ন: সমবায় ভিত্তিক আয়বৃদ্ধি এবং প্রজনন স্বাস্থ্য ও নারী উন্নয়ন; যুব উন্নয়ন: স্থানীয় যুবকদের জন্য কর্মমূখী শিক্ষা ও স্থানীয় স্বেচ্ছাসেবক কার্যক্রম পরিচালনা করে আসছে।

আমাদের দেশে কোভিড ১৯ সংক্রামিত হওয়ার আগে থেকেই জনসচেতনতা মূলক প্রচারনা, পরিষ্কার-পরিচ্ছন্নতা বিষয়ে লিফলেট, পোষ্টার বিতরণ, সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন জনসচেতনতা মূলক প্রচারনা এবং বিএমডিসি নিবন্ধনকৃতদের মাধ্যমে টেলিমেডিসিন স্বাস্থ্য সুবিধা প্রদান করে যাচ্ছি।

বর্তমানে আমরা স্কুল খুলে দেওয়ায় করোনা মহামারিতে ক্ষতিগ্রস্হ ১ হাজার ৬১ জন শিশু শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও স্বাস্হ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হচ্ছে এবং আগামীতে আপনাদের সহযোগীতায় গুডনেইবারস্ মেহেরপুর সিডিপি এই সহায়তা প্রদান অব্যাহত রাখবে।