মুজিবনগরে জমি সংক্রান্ত বিরোধের জেরে মা-ছেলেকে মারধর

মুজিবনগরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে টুটুল ও তার মাকে খুনের হুমকি দিয়েছে তারই প্রতিবেশি। এবং ঘরের কার্নিশ টুটুলের জমি থেকে একটু সরিয়ে নেয়ার বিষয়ে বলতে গেলে হাতাহাতির ঘটনা ঘটেছে। মারধরের ঘটনায় মুজিবনগর থানায় একটি অভিযোগ দেওয়া হয়েছে।

টুটুল জানায়,আমাদের জমির পাশে নাসিমের জমি আছে। তারা আমাদের জমির আইল ঘেষে তাদের জমিতে ঘর তুলছে। বার বার করে তাদের নিষেধ করার সত্তেও তারা আমার কথা কানে নেয়নি। পরবর্তিতে ঘরের ছাদের কাজ চলমান। আজ মঙ্গলবার দুপুরে তাদের ছাদের কাজ করতে বাধা দিতে গেলে ইমান আলি ও নাসিম আমাকে এবং আমার মাকে মারধর করে।
এ বিষয়ে টুটুলের পিতা আফতাব আলি মুজিবনগর থানায় উপস্থিত হয়ে বক্স সরদারের ছেলে ইমান আলি ও মৃত: বাবু সরদারের ছেলে নাসিমের নামে একটি অভিযোগ দাখির করেন। যারা দুজনেই মোনাখালি গ্রামের মধ্যেপাড়ার ছেলে এবং আফতাব আলির প্রতিবেশি।
অভিযোগে আফতাব আলি উল্যেখ করেছে, আমার জমির পাশে নাসিমের জমি আছে। তারা আমার জমির আইল ঘেষে তাদের জমিতে ঘর তুলছে। বার বার করে তাদের নিষেধ করার সত্তেও তারা আমার কথা কানে নেয়নি। পরবর্তিতে ঘরের ছাদের কাজ চলমান। আজ মঙ্গলবার দুপুরে তাদের ছাদের কাজ করতে বাধা দিতে গিয়ে তারা আমার স্ত্রী ও সন্তানকে খুনের হুমকি দেয়।

এ বিষয়ে মুজিবনগর থানার এসআই সুব্রত কুমার পাল বলেন, অভিযোগের প্রেক্ষিতে অভিযোগকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

মোনাখালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মফিজুর রহমান জানান, মারামারির ঘটনা আমি শুনেছি। এ বিষয়ে আমি উভয় পক্ষের সাথে কথা বলে আগামিকাল আমিন ডেকে নিয়ে এসে উভয়ের জায়গা মাপার ব্যাবস্থা করবো।