মুজিবনগরে প্রাইভেটকার-মোটরসাইকেল সংঘর্ষে আহত ৩ জন

মুজিবনগরে প্রাইভেটকার-মোটরসাইকেল সংঘর্ষে আহত ৩ জন

মুজিবনগরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে মোটরসাইকেল এবং প্রাইভেটকারের ভয়াবহ সংঘর্ষের ঘটনা ঘটেছে।

আজ শুক্রবার বেলা সাড়ে বারোটার দিকে এর সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে মেহেরপুরের দিক থেকে ইন্ডিয়ান একটি ইয়ামাহা আর এক্স মোটরসাইকেল করে তিনজন দ্রুত গতিতে মুজিবনগরের দিকে যাচ্ছিল এ সময় মুজিবনগরের দিক থেকে একটি প্রাইভেট কারের সাথে

মেহেরপুর-মুজিবনগর সড়কের মুজিবনগর স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে মুখোমুখি সংঘর্ষ ঘটে। সংঘর্ষে প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে যায় এবং মোটরসাইকেলটি ভেঙ্গে প্রাইভেট কারের নিচে চলে যায়।

এসময় সড়কের উপরে ছিটকে পড়ে রক্তাত্ব আহত হয় মোটর সাইকেলের তিন আরোহী কুষ্টিয়া জেলার খলিশাকুন্ডি নসিমদ্দির ছেলে তুষার (২৫) আনোয়ার হোসেনের ছেলে শাহজাহান (৩০) এবং সুরত আলীর ছেলের জীবন (১৮)। স্থানীয়রা এবং মুজিবনগর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা তাদেরকে উদ্ধার করে মুজিবনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

জানা গেছে, প্রাইভেটকারটির নম্বর ঢাকা মেট্রো গ ২৫-২৫১৩। এর মালিক মেহেরপুর এসএসসি ৯৯ ব্যাচের একটি অনুষ্ঠান যোগদিয়ে মেহেরপুরের দিকে যাচ্ছিল।

মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা: আবু সাইদ জানান, আহতদের মধ্যে সাজাহান ও জীবনের অবস্থা আশংকাজনক। তাদেরকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।