মুজিবনগরে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন

মুজিবনগরে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন

মুজিবনগরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর জন্মদিন ও জাতীয় শিশু দিবস যথাযথ মর্যাদায় উদযাপিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষে মুজিবনগর স্মৃতি কমপ্লেক্স বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী প্রদান আলোচনা সভা, দেওয়াল লিখন, পুরস্কার বিতরণ, কেককাটা, সাংস্কৃতিক অনুষ্ঠান, দোয়া মাহফিল এর আয়োজন করে মুজিবনগর উপজেলা প্রশাসন।

দিবসটি পালন উপলক্ষে গতকাল শুক্রবার সকাল ৯ টার সময় প্রথমে মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার সুজন সরকারের নেতৃত্বে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মুজিবনগর মুক্তিযুদ্ধু স্মৃতি কমপ্লেক্স এ বঙ্গন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করা হয়।

মুজিবনগর থানার অফিসার ইনচার্জ মেহেদি রাসেল নেতৃত্বে মুজিবনগর পুলিশ প্রশাসনের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পন করা হয়।

মুজিবনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম তোতা ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ এর নেতৃত্বে উপজেলা আওয়ামীলীগ মুজিবনগর স্মৃতি কমপ্লেক্স বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করে।

বীর মুক্তিযোদ্ধা আহসান আলী খান এর নেতৃত্বে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, মিরাজুল ইসলামের উপজেলা আনসার ব্যাটালিয়ন, টুরিস্ট পুলিশ,সভাপতি তকলিমা খাতুন ও সম্পাদক তহমিনা খাতুনের নেতৃত্বে উপজেলা যুবমহিলা লীগ, সেচ্ছাসেবকলীগ এর সহসভাপতি মতিউর রহমান এর নেতৃত্বে সেচ্ছাসেবকলীগ, সভাপতি জাহিদ হাসান রাজিব ও সম্পাদক শাহিনুর রহমান মানিক এর নেতৃত্ব উপজেলা কৃষকলীগ সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতি সংগঠন বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন।
এ সময় মুজিবনগর স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আসাদুজ্জামান, উপজেলা প্রকৌশলী খালিদ হোসেন, উপজেলা শিক্ষা অফিসার মামুনুর রশিদ, মুজিবনগর উপজেলা ভাইস চেয়ারম্যান আফরোজা খাতুন, বাগোয়ান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আয়ুব হোসেন, যুবনেতা হাসানুজ্জামান লালটু উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে জাতির পিতা বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা হয়।

পরে সকাল সাড়ে দশটার দিকে উপজেলা প্রশাসনের আয়োজনে মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাসের সভাপতিত্বে উপজেলা পরিষদ হলরুমে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা, পুরষ্কার বিতরণ ও জাতির জনক এর জন্মদিনের কেক কাটা হয় এবং সাংস্কৃতি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।