মুজিবনগরে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব ১৭) উদ্বোধন

উপজেলা পর্যায়ে মুজিবনগরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) বালক এর শুভ উদ্বোধন করা হয়েছে।

শনিবার বিকেলে মুজিবনগর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা মুক্তিযুদ্ধ স্মৃতি কমপ্লেক্স মাঠে প্রধান অতিথি হিসেবে এই ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান জিয়াউদ্দীন বিশ্বাস ও উপজেলা নির্বাহী অফিসার ও টুর্নামেন্ট কমিটির সভাপতি সুজন সরকার।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুজিবনগর থানা ইনচার্য (ওসি) মেহেদি রাসেল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম তোতা, সম্পাদক প্রফেসর আবুল কালাম আজাদ, উপজেলা কৃষি অফিসার আনিছুজ্জামান খান, উপজেলা যুবউন্নয়ন কর্মকর্তা, বাগোয়ান ইউপি চেয়ারম্যান আয়ুব হোসেন, মোনাখালি ইউপি চেয়ারম্যান মফিজুর রহমান, দারিয়াপুর ইউপি চেয়ারম্যান মাহবুবুল আলম রবি, শিক্ষক, সাংবাদিক, ইউনিয়ন পরিষদ সদস্য ও রাজনৈতিক নেতৃবৃন্দ এবং বিপুল পরিমান দর্শক।

উদ্বোধনী খেলায় একদিকে অংশ গ্রহন করে দারিয়াপুর ইউনিয়ন (অনূর্ধ্ব১৭) একাদশ অন্যদিকে অংশগ্রহন করে মোনাখালি ইউনিয়ন (অনূর্ধ্ব১৭) একাদশ। খেলা নির্ধারিত সময়ে ১-১ গোলে ড্র হলে ট্রাইবেকার অনুষ্ঠাতি হয়। ট্রাইবেকারে দারিয়াপুর ইউনিয়ন একাদশকে ৪-৩ গোলে পরাজিত করে মোনাখালি ইউনিয়ন একাদশ।

দিনের দ্বিতীয় খেলায় একদিকে অংশগ্রহণ করে বাগোয়ান ইউনিয়ন (অনূর্ধ্ব১৭) একাদশ অপরদিকে অংশগ্রহণ করে মহাজনপুর ইউনিয়ন (অনূর্ধ্ব১৭) একাদশ। দ্বিতীয় খেলাটি নির্ধারিত সময়ে ৩-৩ গোলে ড্র হলে খেলাটি ট্রাইবেকারে গড়াই।

ট্রাইবেকারে মহাজনপুর ইউনিয়ন একাদশ ৬-৫ গোলে বাগোয়ান ইউনিয়ন একাদশকে পরাজিত করে। আগামী ২৩ তারিখ সোমবার মোনাখালী ইউনিয়ন একাদশ ও মহাজনপুর ইউনিয়ন একাদশ এর মধ্য ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

খেলায় রেফারি হিসেবে দায়িত্ব পালন করেন ফারাহ হোসেন লিটন, সহকারী রেফারি হিসাবে ছিলেন আশিকুজ্জামান ও আব্দুল কুদ্দুস। ম্যাচের ধারা ভাষ্যকার হিসেবে ছিলেন শামীম শিশির।