মুজিবনগরে বাংলাদেশ খ্রিস্টান এসোসিয়েশনের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

মুজিবনগর উপজেলার খ্রিস্টান সম্প্রদায় কে সংঘটিত করে দেশ ও জাতির উন্নয়নের অংশীদার হওয়ার লক্ষ্যে বাংলাদেশ খ্রিস্টান এসোসিয়েশন মুজিবনগর শাখার বিশেষ সাধারণ সভা ও দ্বি-বর্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল ১১ টার দিকে বাংলাদেশ খ্রিস্টান অ্যাসোসিয়েশন মুজিবনগর শাখার আয়োজনে মুজিবনগর মুক্তিযুদ্ধ কমপ্লেক্স জেলা পরিষদ ডাকবাংলায় এই সভা অনুষ্ঠিত হয়।

সাধারণ সভা ও দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠানে ভবেরপাড়া চার্চের পালক পুরোহিত ফাদার বাবুল বৈরাগীর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম তোতা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ,সিস্টার মালতি মালো,বাগোয়ান ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ড সদস্য বাবুল মল্লিক, বাগোয়ান ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ড সদস্য সিবাস্তিন মল্লিক ঝড়ু সহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ।

সাধারণ সভা ও অলোচনার মধ্য দিয়ে আনুষ্ঠানে উপস্থিত সকলের সমর্থনে নির্বাচন প্রার্থীদের মধ্য থেকে সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী আগামী দুই বছরের জন্য মুজিবনগর উপজেলায় বাংলাদেশ খ্রিস্টান এসোসিয়েশন মুজিবনগর উপজেলার সভাপতি, সাধারণ সম্পাদকসহ ১১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

বাংলাদেশ খ্রিষ্টান এসোসিয়েশনের মুজিবনগর উপজেলার নির্বাচিত কমিটিতে -বাগোয়ান ইউনিয়নে ৬ নং ওয়ার্ড সদস্য বাবুল মল্লিককে সভাপতি এবং বাগোয়ান ইউনিয়ন ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মারিও শুশিত মন্ডল (গনা)সাধারন সম্পাদক এবং বাগোয়ান ইউনিয়ন ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সম্পাদক – টুইস মন্ডলকে সাংগঠনিক সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্য বৃন্দ হল, সহ-সভাপতি – সিবাস্তিন মল্লিক ঝড়ু, সহ- সম্পাদক – আদম মন্ডল,সাংগাঠনিক প্রচার সম্পাদক- বিকাশ বিশ্বাস,দপ্তর সম্পাদক – পিটার খাঁ,সদস্য – তৃপ্তি মন্ডল, মেরী সুখী মল্লিক, রিন্টু সরকার, গাব্রেয়েল মন্ডল।

বাংলাদেশ খ্রিস্টান এসোসিয়েশন মুজিবনগর উপজেলার উপদেষ্টা মন্ডলী হিসাবে আছেন – সকল প্যারিসের পুরোহিত গন, মাইকেল বিশ্বাস ও প্রশান্ত মন্ডল।

এছাড়াও উপস্থিত ছিলেন চার্চ কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক ও সদস্য, যুব সংঘের সভাপতি,বল্লবপুর মিশন মাধ্যমিক এর প্রধান শিক্ষক রিঠু বিশ্বাস প্রমুখ।