মুজিবনগরে বাগোয়ান ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিতসভা অনুষ্ঠিত

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার ও ‘জুয়েল ইন দি ক্রাউন অব দি ডে’ হিসাবে ভূষিত করা উপলক্ষে মুজিবনগরে বাগোয়ান ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার মুজিবনগর কমপ্লেক্স অডিটোরিয়ামে এ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়।

বাগোয়ান ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান মধু’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে ফরহাদ হোসেন বলেন, আমরা আওয়ামীলীগের কর্মী হিসেবে বঙ্গবন্ধুর সপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছি। বঙ্গবন্ধু দুটি সপ্ন দেখতে, একটি হলো, বিশ্বের মানচিত্রে স্বাধীন রাষ্ট্র হিসেবে বাংলাদেশকে প্রতিষ্ঠিত করা আর প্রত্যেক মানুষ যাতে উন্নত জীবন-যাপন করে সেই সোনার বাংলা গড়া।

বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর সপ্ন বাস্তবায়নে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। বাংলাদেশের এই উন্নয়ন ধারা অব্যহত রাখতে আওয়ামিলীগের সাথে থাকার আহবান জানান কর্মীদের প্রতি।

বাগোয়ান ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন, পাবলিক প্রসিকিউটর পল্লব ভট্টাচার্য, জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ এ্যাড: ইব্রাহীম শাহিন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগে সদস্য ও মুজিবনগর আওয়ামীলীগের সহ সভাপতি রফিকুল ইসলাম তোতা, মুজিবনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমাম হোসেন মিলু,ইউনিয়নের সকল ওয়ার্ডের সভাপতি সাধারণ সম্পাদক সহ বিপুল সংখ্যাক নেতা কর্মীবৃন্দ।