মুজিবনগরে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপটেন শেখ কামালে ৭২ তম জন্মদিন পালন

মেহেরপুরের মুজিবনগরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জোষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপটেন শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী যথাযথ মর্যাদার সহিত স্বাস্হবিধি মেনে পালন করা হয়েছে।
উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টার সময় উপজেলা পরিষদ চত্তরে স্হাপিত শেখ কামালের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পন করা হয়।
মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার সুজন সরকারের নেতৃত্বে পুষ্পমাল্য অর্পন করেন উপজেলা প্রশাসন,এর পর মুজিবনগর থানা ইনচার্য (ওসি) আব্দুল হাশেমের নেতৃত্বে মুজিবনগর থানা পুলিশ,উপজেলার বীর মুক্তিযোদ্ধা বৃন্দ,উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জিয়াউদ্দীন বিশ্বাসের নেতুত্বে উপজেলা আওয়ামীলীগ,সুশিল সমাজ,বিশিষ্ট ব্যাক্তিবর্গ,সরকারী বেসরকারী বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ শ্রদ্ধাঞ্জলী অর্পন করেন।শ্রদ্ধাঞ্জলী শেষে জাতির জনকের পরিবারের মাগফিরাত ও শান্তি কামনায় দোয়া করা হয়।
দোয়া মাহফিল শেষে উপজেলা অডিটরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার সুজন সরকারের সভাপতিত্বে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপটেন শেখ কামালের ৭২ তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা পরিষদের দিন ব্যাপি আয়োজনের মধ্য বাদ জোহর মসজিদে মসজিদে কোরান খতম ও দোয়া মাহফিল অন্যান্য উপাসনালয়ে বিশেষ প্রার্থনা, উপজেলা যুব উন্নয়ন কর্তৃক গাছের চারা বিতরণ ও ফুটবল খেলার আয়োজন করা হয়েছে।