মুজিবনগরে লকডাউনের ৬ষ্ঠ দিনে বেড়েছে চলাচল

মুজিবনগরে করোনা ভাইরাস প্রতিরোধে সরকার ঘোষিত লকডাউনের ৬ষ্ঠ দিনে বেড়েছে মানুষ, ইজিবাইক, অটোরিক্সা ও মটর সাইকেল এর চলাচল।
জন সচেতনতায় মুজিবনগর উপজেলা প্রশাসন ও থানা পুলিশের অভিযান অব্যাহত থাকলেও রাস্তাঘাট ছিল অন্যান্য দিনের থেকে একটু বেশি সচল।

মানুষ প্রয়োজনে অপ্রয়োজনে বাজারে ঘুরাঘুরি করলেও মুজিবনগর থানা ইনচার্জ (ওসি) আব্দুল হাশেম এর নেতৃত্বে থানা পুলিশের তৎপরতায় তারা ঘরে ফিরতে বাধ্য হচ্ছে।

সোমবার অযথা ঘুরাঘুরি করার কারণে বেশ কিছু মটর সাইকেল আটক করা হয়।বেলা ১২ টার দিকে মেহেরপুর ট্রাফিক পুলিশ কেদারগঞ্জ বাজারে চেকপোস্ট বসিয়ে অযথা ঘুরাঘুরি করা ও কাগজ পত্র ঠিক না থাকায় ৪টি মোটর সাইকেলের মামলা ও কাগজ পত্র না থাকায় ১টি মোটর সাইকেল আটক করে।

এ সময় প্রতিদিনের ন্যায় মুজিবনগর থানা অফিসার ইনচার্জ আব্দুল হাশেম নেতৃত্বে মুজিবনগর থানা পুলিশ করোনা প্রতিরোধ এবং লকডাউন এর সময় ঘরে থাকা ও মাক্স পরিধান নিশ্চিত করতে কেদারগঞ্জ বাজারে জন সচেতনতা মূলক অভিযান চালায় যারা ঘর থেকে বের হয়েছেন তাদেরকে সতর্ক করে বলা হয় পরবর্তীতে জরুরী প্রয়োজন কাজ ছাড়া ঘরের বাহিরে বের হলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।