মুজিবনগরে শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী পালন

মুজিবনগরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠপুত্র, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, আবাহনী ক্রীড়াচক্রের প্রতিষ্ঠাতা ও সাংস্কৃতিক পৃষ্ঠপোষক বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন শেখ কামাল এর ৭৩তম জন্মবার্ষিকী পালিত হয়েছে ।

এ উপলক্ষে শুক্রবার সকালে মুজিবনগর উপজেলা পরিষদ চত্বরে স্থাপিত বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান, উপজেলা নির্বাহী অফিসার সুজন সরকার, মুজিবনগর থানা ইনচার্জ মেহেদী রাসেল, মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম তোতা, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, বীর মুক্তিযোদ্ধা বৃন্ধ, বাগোয়ান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আয়ুব হোসেন, উপজেলা কৃষক লীগের সভাপতি জাহিদ হাসান রাজীব, সাধারণ সম্পাদক শাহিনুর রহমান মানিক এছাড়া বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।

পরে উপজেলা পরিষদ হল রুমে উপজেলা পরিষদের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার সুজন সরকারের সভাপতিত্বে এবং উপজেলা সমাজসেবা অফিসার আব্দুর রবের সঞ্চালনায় বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন শেখ কামালের জীবনের উপরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ ছাড়াও দিবসটি উপলক্ষে উপজেলা যুব উন্নয়ন দপ্তরের উদ্যোগে শিক্ষার্থী ও যুবক যুবতীদের মাঝে ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা বিতরণ করা হয়।