মুজিবনগরে হোম কোয়ারেন্টাইন পর্যবেক্ষন করেছেন সেনাবাহিনী

মুজিবনগর উপজেলার বিভিন্ন গ্রামে হোম কোয়ারেন্টাইনে থাকা সকল ব্যাক্তিরা ঠিকমত বাসাতে অবস্থান করছে কিনা সে বিষয়ে নিশ্চিত হতে বাসায় বাসায় যেয়ে পর্যবেক্ষন করেছেন সেনাবাহিনীর সদস্যরা।

এ সময় সকলকে বাসায় বাইরে না বের হবার জন সতর্ক করে আসছে।এবং আতংক না হয়ে সরকারী নির্দেশনা মোতাবেক সকলকে নির্দিষ্ট দিন প্রযন্ত ঘরে অবস্থান করার জন্য বিশেষ ভাবে আহব্বান করেছেন।

সোমবার দুপুরের দিকে মেহেরপুর মুজিবনগর উপজেলার ভবেরপাড়া,সোনাপুর গ্রামে সচেতনতামূলক প্রচারণা করা হয় । করোনা ভাইরাস প্রতিরোধে জনসাধারণকে সহযোগিতা করার জন্য সেনাবাহিনী ও মুজিবনগর উপজেলা প্রশাসনের উদ্যোগে মেহেরপুরের মুজিবনগর উপজেলার বিভিন্ন এলাকায় জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে প্রচারণা করা হয়।

মুজিবনগরে করোনা প্রতিরোধে প্রচারনায় সেনাবাহিনী জনগনকে আতংক না হয়ে নিজ নিজ ঘরে থাকার আহব্বান জানিয়েছে।সাথে নিজ নিজ যায়গা থেকে সকলকে সতর্ক থাকার জন্য প্রতিটা গ্রামে যেয়ে জনগনের মাঝে বিভিন্ন ধরনের জনসচেতনতামূলক বার্তা পৌছে দিয়েছেন।

এ সময় মুজিবনগর উপজেলা সমাজসেবা অফিসার আব্দুর রব, সেনাবাহিনীর বগুড়া ৪০ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির ক্যাপ্টেন নাসির উদ্দিন সহ সেনাবাহিনী,পুলিশ সদস্যরা প্রচারণার কাজে অংশগ্রহণ করেন।