মুজিবনগরে ১ম উন্মুক্ত দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্ট শেষে পুরস্কার বিতরণ

মেহেরপুরের মুজিবনগরে ২দিন ব্যাপি উপজেলা ভিত্তিক ১ম উন্মুক্ত দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্ট শেষে পুরস্কার বিতরণ করা হয়েছে।

মুজিবনগর উপজেলার কেদারগন্জ বাজার ব্যাডমিন্টন ক্লাবের আয়োজনে সাব রেজিষ্ট্রি অফিস কোর্টে এ খেলা অনুষ্ঠিত হয়।
২দিন ব্যাপি উপজেলা ভিত্তিক ১ম উন্মুক্ত দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্টে মুজিবনগর উপজেলার বিভিন্ন ব্যাডমিন্টন ক্লাবের ১৬ টি দল অংশগ্রহন করে।

খেলায় দারিয়াপুর লিচুতলা ব্যাডমিন্টন ক্লাব ও দারিয়াপুর স্কুল ব্যাডমিন্টন ক্লাব ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে। ফাইনাল খেলায় দারিয়াপুর স্কুল ব্যাডমিন্টন ক্লাব, দারিয়াপুর লিচুতলা ব্যাডমিন্টন ক্লাবকে ২-১ গেমে এ পরাজিত করে ২দিন ব্যাপি উপজেলা ভিত্তিক ১ম উন্মুক্ত দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্ট চাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে কেদারগন্জ বাজার ব্যাডমিন্টন ক্লাবের সভাপতি কুতুবউদ্দীন মল্লিকের সভাপতিত্বে মুজিবনগর উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মোল্লা, ক্লাবের সাধারণ সম্পাদক আবু শাহিন সাগর এছাড়া গোলাম মাষ্টার, আব্দুল মান্নান, খোকন মোশারফ,সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

খেলায় বিজয়ী দলকে ৩হাজার টাকা ও ট্রফি ও বিজিত দলকে ২ হাজার টাকা ও ট্রফি প্রদান করা হয়।খেলা পরিচালনা করেন জহুরুল ইসলাম মাষ্টার ও জুলফিক্কার আলী। সহযোগীতায় ছিলেন তুষার,ওয়াসিম,মতিউর রহমান,সাগর,সজিব,সুলাইমান।