মুজিবনগর উপজেলা আওয়ামীলিগের আয়োজনে ক্যাপ্টেন শেখ কামালের ৭২তম জন্মদিন পালন

মুজিবনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জিয়াউদ্দীন বিশ্বাসের নেতৃত্বে কেক কেটে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জোষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপটেন শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী পালন করেছে উপজেলা আওয়ামীলীগ।
বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে কেদারগঞ্জ বাজারের উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়। উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জিয়াউদ্দীন বিশ্বাসের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্হিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের (সাবেক) সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ামম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম মোল্লা,মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা খাতুন,মহাজনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রেজাউর রহমান (নান্নু) সম্পাদক আব্দুরর রহমান (বল্টু), বাগোয়ান ইউনিয়ন আওয়ামীলীগের (সাবেক)সাধারণ সম্পাদক ও কেদারগন্জ বাজার ব্যাবসায়ী কমিটির সভাপতি কুতুবউদ্দীন মল্লিক,বাগোয়ান ইউনিয়ন যুবলীগের সভাপতি আজিজুর রহমান মুংলা,সম্পাদক বাবুল মল্লিক,ইউপি সদস্য আনারুল ইসলাম,শংকর বিশ্বাসসহ আওয়ামীলীগ,যুবলীগ, সেচ্ছাসেবকলীগ,ছাত্রলীগে নেতা কর্মীবৃন্দ।
আলোচনা সভা শেষে জাতির জনকের পরিবারের মাগফিরাত ও শান্তিরকামনা করে দোয়া করা হয় এবং কেক কেটে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপটেন শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী পারন করা হয়।