মুজিবনগর উপজেলা আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল

মুজিবনগর উপজেলা আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল

বাংলাদেশের প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে কটুক্তি ও হত্যার হুমকির প্রতিবাদে মুজিবনগর উপজেলা আওয়ামীলীগ বিক্ষোভ মিছিল করেছে ।

আজ সোমবার বিকালে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে মেহেরপুর ১ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের নেতৃত্বে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

বিক্ষোভ মিছিল উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুস সালাম, মুজিবনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম তোতা, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, মহাজনপুর ইউপি চেয়ারম্যান আমাম হোসেন মিলু, বাগোয়ান ইউপি চেয়ারম্যান আয়ুব হোসেন, মোনাখালি ইউপি চেয়ারম্যান মফিজুর রহমান, উপজেলা যুব মহিলালীগের সভাপতি তকলিমা খাতুন, সাধারণ সম্পাদক তহমিনা খাতুন, ইয়ং বাংলা ফিউচার লিডার মুজিবনগর উপজেলা সভাপতি হাসানুজামান লালটু সহ আওয়ামীলীগ,, যুবলীগ যুবমহিলা লীগ, কৃষকলীগ,, স্বেচ্ছাসেবক লীগ ছাত্রলীগ সহ আ’লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত ১৯ মে রাজশাহীর পুঠিয়া উপজেলায় এক সমাবেশে বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ প্রধানমন্ত্রীকে কবরস্থানে পাঠাতে হবে বলে হুমকি দেন। যাহা হত্যার হুমকির সামিল। অনতিবিলম্বে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকিদাতাকে আইনের আওতায় আনার দাবীতে মুজিবনগরে এই বিক্ষোভ মিছিল করা হয়েছে।